বিনোদন

ধোঁকা নিয়ে আসছেন আইরিন

ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা আইরিন সুলতানা। ‘ভালোবাসা জিন্দাবাদ’ সিনেমার মাধ্যমে রুপালি জগতে পা রাখেন তিনি। এরপর ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’, ‘এক পৃথিবী প্রেম’, ‘ইউটার্ন’, ‘মায়াবীনি’সহ বেশ কয়েকটি সিনেমা মুক্তি পেয়েছে। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে তার কয়েকটি সিনেমা।

আইরিন চলচ্চিত্রের পাশাপাশি ওয়েব সিরিজেও কাজ করছেন। অনন্য মামুন পরিচালিত ‘ধোঁকা’ নামে একটি ওয়েব সিরিজে দেখা যাবে তাকে। আগামী ১২ মার্চ ওয়েব সিরিজটি মুক্তি পাবে বলে রাইজিংবিডিকে জানিয়েছেন এই অভিনেত্রী।

আইরিন বলেন, ‘এখন অনেক ভালো মানের ওয়েব সিরিজ নির্মিত হচ্ছে। সুন্দর লোকেশনে, দারুণ কিছু গল্প নিয়ে আমরা কাজ করেছি। ধোকার গল্পটা অনেক সুন্দর। না দেখলে বোঝা যাবে না। ভালো গল্পের ওয়েব সিরিজ পেলে অবশ্যই কাজ করব।’

সর্বশেষ আইরিন অভিনীত ‘পদ্মার ভালোবাসা’ সিনেমাটি কলকাতা ও বাংলাদেশে মুক্তি পায়। হারুন-উজ-জামান পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন চিত্রনায়ক সুমিত সেন।

এছাড়াও আইরিন অভিনীত মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘রৌদ্রছায়া’। এতে তার বিপরীতে অভিনয় করেছেন নিরব। এটি পরিচালনা করেছেন বুলবুল জিলানী। অরণ্য পলাশের ‘গন্তব্য’ সিনেমার কাজও শেষ করেছেন আইরিন। ঢাকা/রাহাত/শান্ত/নাসিম