বিনোদন

১০০ কোটির পথে বাঘি-থ্রি

টাইগার শ্রফ ও শ্রদ্ধা কাপুর অভিনীত সিনেমা বাঘি-থ্রি। দর্শক-সমালোচকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেলেও বক্স অফিসে এর জয়রথ ছুটছেই।

বাঘি-থ্রি সিনেমার বাজেট ৮৫ কোটি রুপি। গত শুক্রবার ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশের প্রায় সাড়ে পাঁচ হাজার পর্দায় মুক্তি পায় এই সিনেমা। এখন পর্যন্ত শুধু বলিউড বক্স অফিসে এর আয় ৭৫.৩৯ কোটি রুপি। পাশাপাশি আন্তর্জাতিক বক্স অফিসে প্রায় ১৮ কোটি রুপি যোগ করেছে সিনেমাটি। আজ বুধবার এর আয় ১০০ কোটি ছাড়াতে পারে বলে মনে করছেন বক্স অফিস বিশ্লেষকরা।

এর আগে শুক্রবার ১৭.৫০ কোটি রুপি আয় দিয়ে বক্স অফিসের যাত্রা শুরু করে বাঘি-থ্রি। এরপর শনিবার আরো ১৬.০৩ কোটি রুপি যোগ করে। রবি ও সোমবার সিনেমাটির আয় হয় যথাক্রমে ২০.৩০ ও ৯.০৬ কোটি রুপি। গতকাল মঙ্গলবার সিনেমাটির আয় ১২.৫ কোটি রুপি। অর্থাৎ ভারতে ৫ দিনে এই সিনেমার আয় দাঁড়ায় ৭৫.৩৯ কোটি রুপি।   

বলিউডের জনপ্রিয় বাঘি ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি বাঘি-থ্রি। এর আগে বাঘি সিনেমাটি আয় করে ১২৫.৯২ কোটি রুপি। অন্যদিকে বাঘি-টু সিনেমার আয় ২৫৭ কোটি রুপি। ২০১৮ সালে সবচেয়ে বেশি আয় করা বলিউড সিনেমাগুলোর একটি ছিল এটি। 

সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজিত বাঘি-থ্রি পরিচালনা করেছেন আহমেদ খান। টাইগার-শ্রদ্ধা ছাড়াও এই সিনেমা বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন—অঙ্কিতা লোখান্ডে, রিতেশ দেশমুখ প্রমুখ।

 

ঢাকা/মারুফ