বিনোদন

ট্রিপল আর সিনেমার মোশন পোস্টার প্রকাশ (ভিডিও)

করোনাভাইরাসের ভয়ে গোটা বিশ্ব যখন স্থবির, তখন প্রকাশ পেল বহুল প্রতীক্ষিত ট্রিপল আর সিনেমার মোশন পোস্টার।

বাহুবলি সিনেমাখ্যাত এস এস রাজামৌলি পরিচালিত ট্রিপল আর। এই সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন জুনিয়র এনটিআর ও রাম চরণ তেজা। মোশন পোস্টারে এই দুই অভিনেতার লুকই দেখা গেছে। এছাড়া সিনেমার নামে তিনটি আর-এর অর্থ কি সেটিও এতে জানানো হয়েছে।

কমারাস ভীমা ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে ট্রিপল আর সিনেমার গল্প। এই সিনেমার বাজেট ৩০০ কোটি রুপি। জুনিয়র এনটিআর ও রাম চরণ ছাড়াও এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— আলিয়া ভাট, অজয় দেবগন। পাশাপাশি আছেন রে স্টেভেনসন, অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডির মতো হলিউড তারকারা। আগামী বছর ৮ জানুয়ারি সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

এদিকে বেশ কয়েকদিন ধরে গুঞ্জন শোনা যাচ্ছে, শিডিউল জটিলতায় ট্রিপল আর থেকে সরে দাঁড়াচ্ছেন আলিয়া ভাট। তবে ইনস্টাগ্রামে সিনেমাটির মোশন পোস্টার পোস্ট করে সেই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন এই অভিনেত্রী।

দেখুন: ট্রিপল আর সিনেমার মোশন পোস্টার

View this post on Instagram

It's the power of opposing forces, of fire and water. Here it is, the #RRRMotionPoster - #RiseRoarRevolt Wishing you a happy #GudiPadwa.. @ssrajamouli @jrntr @alwaysramcharan @ajaydevgn @oliviakmorris @alison_doody @thondankani @dvvmovies @RRRMovie #RRR #RRRMovie #RRROnJan8th

A post shared by Alia Bhatt ☀️ (@aliaabhatt) on Mar 24, 2020 at 11:52pm PDT

 

ঢাকা/মারুফ