বিনোদন

মধুচন্দ্রিমার মেজাজে শুভশ্রী-রাজ

স্ত্রী শুভশ্রী গাঙ্গুলির কোলে মাথা রেখে শোয়ে আছেন পরিচালক রাজ চক্রবর্তী। দুজনের দৃষ্টি থেমে গেছে পরস্পরের যুগল চোখে—একটি স্থিরচিত্রে এভাবেই ধরা দিয়েছেন টলিউডের এই দম্পতি। ছবিটি রাজ চক্রবর্তী তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন।

বিশ্বের অন্যান্য দেশের মতো ভারতেও ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস। ওয়ার্ল্ডমিটারের তথ্য অনুযায়ী, গতকাল রাত পর্যন্ত দেশটিতে আক্রান্তের সংখ্যা ৮৭৪ জন। মারা গেছেন ২০ জন। করোনার সংক্রমণ রোধে ২১ দিনের জন্য দেশটি লকডাউন করা হয়েছে। জরুরি প্রয়োজন ছাড়া সব মানুষকে ঘরবন্দি থাকার নির্দেশ দিয়েছে ভারত সরকার।

শোবিজ অঙ্গনের তারকারাও ঘরবন্দি সময় কাটাচ্ছেন। বেশ কয়েক দিন ধরেই বাড়িতে অবস্থান করছেন রাজ-শুভশ্রী। আর বেকার দিনে দুজনেই রোমান্টিক মুডে রয়েছেন। অনেকটা মধুচন্দ্রিমার মেজাজে সময় পার করছেন এই জুটি।

এর আগে রাজ চক্রবর্তী ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেছিলেন, ‘আমি এক জায়গায় বসে থাকতে পারি না। কী করে এতদিন বাড়িতে আটকে থাকব, সেটাই ভাবছি! শুভশ্রীর অবশ্য এতে খুব ভালো হয়েছে। কারণ ও বাড়ি থেকে বেরুতেই চায় না। মনে হচ্ছে—ওকে বিরক্ত করেই সময় কাটাতে হবে।’

আপাতত রান্না-বান্না, বই পড়া, সিনেমার চিত্রনাট্য নিয়ে আলোচনা করে সময় পার করছেন এই যুগল। তবে এই অবসর সময় তারা খুব উপভোগ করছেন তাতে কোনো সন্দেহ নেই!

 

ঢাকা/শান্ত