বিনোদন

আলিয়াকে নিয়ে কামব্যাক করবেন শাহরুখ?

বলিউড সুপারস্টার শাহরুখ খান। এক বছরের বেশি সময় ধরে সিনেমা থেকে বিরতিতে তিনি। তার পরবর্তী সিনেমা নিয়ে অনেক কানাঘুষা শোনা গেলেও এখনো এ বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি বলিউডের কিং খান।

এদিকে বলিপাড়ায় নতুন গুঞ্জন, আলিয়া ভাটের সঙ্গে একটি সিনেমায় অভিনয়ের মাধ্যমে রুপালি জগতে কামব্যাক করবেন শাহরুখ। এর আগে গৌরি শিন্ডের ডিয়ার জিন্দেগি সিনেমায় অভিনয় করেন তারা। নতুন সিনেমাটি পরিচালনা করবেন সিদ্ধান্ত আনন্দ।

শাহরুখ অভিনীত শেষ কয়েকটি সিনেমা আশানুরূপ সাফল্য পায়নি। তাই বক্স অফিসে স্বরূপে ফিরতে চাইছেন এই অভিনেতা। অন্যদিকে বক্স অফিসে সিদ্ধান্ত আনন্দের রেকর্ড বেশ ভালো। তার পরিচালনায় বাঁচনা অ্যায় হাসিনো, আনজানা আনজানি, ব্যাং ব্যাং সিনেমাগুলো বক্স অফিসে ভালো ব্যবসা করেছে। এছাড়া তার সর্বশেষ পরিচালিত সিনেমা ওয়ার সুপার ডুপার হিট। দুয়ে দুয়ে চার মিলিয়ে এই পরিচালকের সিনেমায় শাহরুখের অভিনয়ের গুঞ্জন বেশ জোরাল।

শাহরুখ অভিনীত সর্বশেষ সিনেমা জিরো। এর আগে শোনা যায়, রাজকুমার হিরানি পরিচালিত একটি সিনেমার মাধ্যমে লাইট, ক্যামেরা, অ্যাকশনের জগতে ফিরবেন তিনি। এছাড়া রাজ নিদিমোরু ও কৃষ্ণা ডিকে এবং ভারতের দক্ষিণী সিনেমার পরিচালক অ্যাটলির সিনেমায় শাহরুখ অভিনয় করবেন বলে গুঞ্জন শোনা গেছে।

 

ঢাকা/মারুফ