বিনোদন

দরিদ্রদের পাশে অধরা খান

চলমান বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের প্রকোপে থেমে গেছে মানুষের স্বাভাবিক জীবন। বাংলাদেশেও করোনা নিয়ে জনজীবন থমকে গেছে। শিল্পী হিসেবে সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে গতকাল কিছু মানুষের ঘরে প্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌঁছে দিলেন চিত্রনায়িকা অধরা খান।

রাজধানী ঢাকার নন্দীগ্রাম দক্ষিণ বনশ্রী এলাকার এক শ’ দরিদ্র পরিবারকে এসব খাদ্যসামগ্রী দেন তিনি। আগামী সপ্তাহেও এ রকম আরেকটি কার্যক্রম পালন করবেন বলে জানিয়েছেন অধরা খান।

সবাইকে সচেতন থাকার আহ্বান জানিয়ে অধরা খান বলেন, ‘এটা নিয়ে আতঙ্কিত না হয়ে সবাইকে স্বাস্থ্য সচেতন এবং সতর্ক হতে হবে। আসুন সবাই মিলে স্বাস্থ্য সচেতনতা মেনে করোনাভাইরাস ছড়ানো রোধ করি। সরকারি নির্দেশ মেনে, যার যার বাসায় অবস্থান করে এবং সামাজিক দূরত্ব মেনে চলি, সুস্থ থাকি, পরিবার নিয়ে ভালো থাকি।’

অধরা খান ২০১৮ সালের শেষের দিকে চিত্রনায়ক বাপ্পির বিপরীতে ‘নায়ক’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন। একই বছর তার অভিনীত ‘মাতাল’ সিনেমাটিও মুক্তি পায়। এছাড়া গত বছর অপূর্ব-রানা পরিচালিত ‘উন্মাদ’ সিনেমার বেশকিছু অংশের কাজ শেষ করেন অধরা খান। এতে তার বিপরীতে রোশান ও কলকাতার এক জনপ্রিয় নায়ককে দেখা যাবে। 

 

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত