বিনোদন

আলিয়ার প্রতিভার যথাযথ ব্যবহার করতে পারিনি: করন

বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। নির্মাতা করন জোহরের স্টুডেন্ট অব দি ইয়ার সিনেমার মাধ্যমে বলিউডে তার অভিষেক ঘটে। এরপর একের পর এক সিনেমায় তার প্রতিভার স্বাক্ষর রেখেছেন এই অভিনেত্রী।

করন জোহরকে সবসময়ই নিজের মেন্টর হিসেবে পরিচয় দিয়ে এসেছেন আলিয়া। কিন্তু এই অভিনেত্রীর প্রতিভার যথাযথ ব্যবহার করতে পারেননি বলে মনে করেন করন।

এক সাক্ষাৎকারে এই নির্মাতা বলেন, ‘তার প্রতিভার সঠিক ব্যবহার করতে পারিনি। অনেকদিক থেকে বিবেচনা করলে স্টুডেন্ট অব দি ইয়ার তার প্রথম সিনেমা। কিন্তু আমি মনে করি, পেশাগত দিক বিবেচনা করলে তার প্রকৃত অভিষেক হয়েছে ইমতিয়াজ আলীর হাইওয়ে সিনেমার মাধ্যমে। ইমতিয়াজ তাকে সঠিকভাবে পরিচর্যা করেছে এবং তার মধ্যে থেকে বিশেষ কিছু খুঁজে বের করেছে। আমি তার প্রতিভার যথাযথ ব্যবহার করতে পারিনি। আমার মতে, আমি যেভাবে চাই আলিয়াকে এখনো পুরোপুরি সেভাবে ডিরেকশন দিতে পারিনি।’

করণ জোহরের পরবর্তী সিনেমা তখত। এতে অভিনয় করবেন আলিয়া। সিনেমাটিতে আরো অভিনয় করবেন— অনিল কাপুর, কারিনা কাপুর, রণবীর সিং, ভিকি কৌশল, ভূমি পেডনেকার, জানভি কাপুর প্রমুখ। তারকাবহুল এই সিনেমাতেও আলিয়ার প্রতি বিশেষ নজর দিতে পারবেন না বলে মনে করেন করন। তাই এই অভিনেত্রীকে নিয়ে আলাদা একটি সিনেমা পরিচালনা করতে চান তিনি। 

 

ঢাকা/মারুফ