বিনোদন

প্রাক্তন স্ত্রীর কাছে ফিরে গেলেন নির্মাতা ইমতিয়াজ

জব উই মেট, লাভ আজ কাল, রকস্টার’র মতো জনপ্রিয় সিনেমার পরিচালক ইমতিয়াজ আলী। ব্যক্তিগত জীবনে ১৯৯৫ সালে প্রীতি আলীকে বিয়ে করেন তিনি। কিন্তু পরবর্তী সময়ে তাদের বিচ্ছেদ হয়।

তবে আবারো প্রাক্তন স্ত্রীর কাছে ফিরেছেন ইমতিয়াজ। জানা গেছে, করোনাভাইরাসের কারণে পরিবার নিয়ে বেশ দুশ্চিন্তায় পড়েছিলেন এই নির্মাতা। এরপর গত এক মাস ধরে একসঙ্গেই থাকছেন তারা। তাদের ১৯ বছর বয়সি মেয়ে ইদা আলী যুক্তরাষ্ট্রে লেখা পড়া করেন। গত ১৩ মার্চ তিনি মুম্বাইয়ে ফিরেছেন। তিনিও মা-বাবার সঙ্গে রয়েছেন।

২০১২ সালে ইমতিয়াজ ও প্রীতির বিচ্ছেদ হয়। এ প্রসঙ্গে সেই সময় এক সাক্ষাৎকারে ইমতিয়াজ আলী বলেন, ‘হ্যাঁ, আমাদের বিচ্ছেদ হয়েছে। আমি সবার সঙ্গে খুব ফরমাল আচরণ করি। বিয়ের বিষয়টি খুবই আর্টিফিসিয়াল। এটা করা যাবে না, সেটা করতে হবে— অনেক বিষয় থাকে। এটি যে শুধু চিন্তা ভাবনা সংকীর্ণ করে তা নয়, মাঝারি মানের মানুষে পরিণত করে। এটি চঞ্চলতা কমিয়ে দেয়। অন্যের প্রত্যাশা পূরণে ব্যস্ত থাকতে হয়। আমি এখন যা হয় সেগুলোই বলছি। আমি কপট প্রকৃতির মানুষ নয়। স্কুল ও কলেজের সময় থেকেই সরাসরি কথা বলতে পছন্দ করি।’

এর আগে ২০১৮ সালে তারকা সেফ সারাহ টোডের সঙ্গে ইমতিয়াজের প্রেমের গুঞ্জন শোনা যায়। যদিও এটি গুঞ্জন পর্যন্তই সীমাবদ্ধ থাকে।

 

ঢাকা/মারুফ