বিনোদন

আলিয়ার জন্য সবার বদনাম!

বলিউড অভিনেতা অর্জুন কাপুরের মতে, সবাই ধারণা করেন— অভিনয়শিল্পীদের সাধারণ জ্ঞান তুলনামূলক কম। আর অভিনেত্রী আলিয়া ভাটের জন্যই সবার এই বদনাম হয়েছে! 

সম্প্রতি একটি ভিডিও সাক্ষাৎকারে অর্জুনকে মুম্বাইয়ের জুহুর পিনকোড জিজ্ঞেস করা হয়। সঙ্গে সঙ্গেই এর সঠিক উত্তর দেন তিনি। এরপর এই অভিনেতা বলেন, “আমি এটি কেন জানব না? সবাই অভিনয়শিল্পীদের সাধারণ জ্ঞান নিয়ে ভুল ধারণা পোষণ করেন। অনেকে হয়তো অবাক হয়ে বলবেন, ‘ওহ! সে এটি পেরেছে!’ কফি উইথ করন অনুষ্ঠানে আলিয়া ভাটের একটি উত্তর সিনেমা ইন্ডাস্ট্রির সকলের সাধারণ জ্ঞান সম্পর্কে ধারণা নষ্ট করে দিয়েছে।”  

২০১২ সালে ‘কফি উইথ করন’ টক শোয়ে হাজির হয়েছিলেন আলিয়া ভাট। সঙ্গে তার প্রথম সিনেমা স্টুডেন্ট অব দি ইয়ার’র দুই সহ-অভিনেতা বরুণ ধাওয়া ও সিদ্ধার্থ মালহোত্রাও ছিলেন। এক পর্যায়ে সঞ্চালক করন জোহর ভারতের রাষ্ট্রপতির নাম জিজ্ঞেস করলে ভুল উত্তর দেন আলিয়া। এরপর থেকে বিভিন্ন সময় সাধারণ জ্ঞানের বিষয়ে এই অভিনেত্রীকে বিদ্রূপের মুখে পড়তে হয়েছে। 

পরবর্তী সময়ে এ প্রসঙ্গে আলিয়া বলেন, ‘নিজেকে বেশি বুদ্ধিমান ভাবার চেয়ে বোকাই থাকব। ভুল করলেই মানুষের সঙ্গে বেশি কানেক্ট হতে পারব।’ এছাড়া এ বিষয়ে তার প্রতিক্রিয়া জানাতে সেই সময় ‘জিনিয়াস অব দি ইয়ার’ নামে একটি ভিডিও প্রকাশ করেছিলেন তিনি।

 

ঢাকা/মারুফ