বিনোদন

মহেশকে পাশে পেলেন বিজয়

অর্জুন রেড্ডি সিনেমাখ্যাত অভিনেতা বিজয় দেবরকোন্ডা। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও পোস্ট করেন এই অভিনেতা। এতে তাকে নিয়ে মিডিয়ার ভুয়া খবরের তীব্র নিন্দা জানান তিনি।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে ভিডিওটি প্রকাশ করেন বিজয়। ক্যাপশনে লেখেন, ‘যখন সত্যের ধারক কেউ মিথ্যা বলে অথবা উদ্দেশ্য প্রণোদিত হয়ে আপনার সঙ্গে প্রতারণা করে— তখন সমাজ হুমকির মুখে পড়ে। আমার ঘনিষ্ঠজনদের প্রতি দায়িত্ববোধ থেকে এই ভিডিওটি প্রকাশ করলাম। আপনারা যারা আমার ক্যারিয়ার শেষ করে দিতে, আমার ইমেজ নষ্ট করতে ও আমাকে নিয়ে উল্টাপাল্টা লিখতে চান— আপনাদের স্বাগতম।’ পাশাপাশি হ্যাশট্যাগ ‘কিল গসিপ ওয়েবসাইট’ ট্রেন্ড শুরু করেন এই অভিনেতা।

বিজয়ের এই পোস্টের সমর্থন জানিয়েছেন তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা মহেশ বাবু। এক টুইটে তিনি লেখেন, ‘আমি তোমার পাশে আছি ভাই। অনেক বছরের কঠোর পরিশ্রম, অধ্যাবসায়, ধৈর্য্য এবং আত্মত্যাগের পর মানুষের ভালোবাসা ও সম্মান পাওয়া যায়। স্ত্রী কী চায় স্বামী হিসেবে আপনাকে তা করতে হয়, সন্তানরা চায় আপনি একজন সুপারহিরো হোন, ভক্তরা সুপারস্টার হিসেবে দেখতে চায়। এরপর কিছু মানুষ অর্থের জন্য সবকিছু করতে প্রস্তুত থাকে। আপনাকে অসম্মান করে, পাঠকদের কাছে মিথ্যা বলে, ভুল তথ্য ছড়ায় এবং সবকিছু করে পারিশ্রমিকের জন্য। আমাদের চমৎকার তেলেগু ইন্ডাস্ট্রি, আমার ভক্ত এবং সন্তানদের এই জগত থেকে রক্ষা করতে চাই, যেখানে এগুলো স্বাভাবিক মনে করা হয়। আমি ইন্ডাস্ট্রির সবাইকে আহ্বান করব ভুয়া খবরের বিরুদ্ধে প্রতিবাদ করতে, যারা আমাদের ওপর নির্ভর করে রোজগার করে কিন্তু অসম্মান করে এবং আমাদের নিয়ে মিথ্যা খবর ছড়ায়।’

মহেশ বাবু ছাড়াও অভিনেতা রানা দাগ্গুবতি, রবি তেজাসহ অনেকেই বিজয়কে সমর্থন করেছেন।

 

ঢাকা/মারুফ