বিনোদন

নাতিকে দেখতে যাননি রঞ্জিত মল্লিক

করোনার এই তাণ্ডবের সময় টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিকের ঘর আলো করে এসেছে এক পুত্রসন্তান। কলকাতার পার্ক স্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন কোয়েল। সেখানেই ভূমিষ্ঠ হয়েছে তার সন্তান। মা-ছেলে দুজনেই সুস্থ রয়েছে। শোবিজ অঙ্গনের অনেক তারকাই কোয়েলকে শুভেচ্ছা জানিয়েছেন।

এদিকে কোয়েল মল্লিকের বাবা টলিউডের প্রবীণ অভিনেতা রঞ্জিত মল্লিক এখনো নাতিকে দেখতে হাসপাতালে যাননি। এমন ঘটনা শুনে অনেকের কপালে ভাঁজ পড়তে পারে। কারণ মেয়ের প্রথম সন্তান জন্মের পর এখনো তাকে দেখতে যাননি! কেন নাতিকে দেখতে যাননি তার কারণ ব্যাখ্যা করে রঞ্জিত মল্লিক বলেন—একটা রেস্ট্রিকশন তো থাকে, তাই আর দেখতে যাইনি। দুই-চার দিনের মধ্যে বাড়ি ফিরে আসবে। তখন কোলে নেব, ভালো করে দেখব।

নাতির কোনো নাম ঠিক করেছেন কী না? উত্তরে এই বর্ষীয়াণ অভিনেতা বলেন—না, না। এইটুকু সময়ের মধ্যে কোনো নাম ভাবতে পারিনি। বাড়ি আসুক, ধীরে-সুস্থে সবাই মিলে নাম ঠিক করব। তবে হ্যাঁ, এমন একটা নাম রাখতে চাই যে নামের অর্থ রয়েছে।

কোয়েল মল্লিক মা হতে যাচ্ছেন, এ খবর প্রকাশ্যে আসে গত ফেব্রুয়ারিতে। তারপর ছড়িয়ে পড়ে প্রাণঘাতী করোনাভাইরাসের প্রকোপ। ফলে অভিনেত্রীর স্বাস্থ্য নিয়ে চিন্তিত ছিলেন পরিবারের সদস্য থেকে অনুরাগীরাও। কিন্তু সন্তান জন্মের পর কোনো সমস্যা হয়নি তার। ২০১৩ সালে প্রযোজক নিসপাল সিংয়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন কোয়েল মল্লিক। সাত বছর পর এ দম্পতির সংসার আলো করে এলো নতুন অতিথি।

 

ঢাকা/শান্ত