বিনোদন

‘র‌্যাহনা হ্যায় তেরে দিল মে’ সিক্যুয়েল নিয়ে মাধবনের শর্ত

অভিনেতা রঙ্গনাথন মাধবন ও অভিনেত্রী দিয়া মির্জা অভিনীত সিনেমা ‘র‌্যাহনা হ্যায় তেরে দিল মে’। গুঞ্জন উঠেছে, সিনেমাটির সিক্যুয়েল নির্মাণ হচ্ছে।

জানা যায়, বর্তমানে চিত্রনাট্যের কাজ চলছে, সেটিও চূড়ান্ত পর্যায়ে রয়েছে। সিক্যুয়েলেও অভিনয় করছেন মাধবন ও দিয়া। যদিও এ বিষয়ে নির্মাতাদের পক্ষ থেকে কোনো আনুষ্ঠানিকত ঘোষণা দেওয়া হয়নি।

এদিকে বিষয়টি নিয়ে মাইক্রোব্লগিং সাইট টুইটারে একটি টুইট করেছেন মাধবন। এতে তিনি জানান, সিক্যুয়েল নির্মাণ প্রসঙ্গে তিনি কিছু জানেন না। পাশাপাশি, সিনেমা নির্মাণ হলেও অভিনয়ের ক্ষেত্রে বিশেষ শর্ত জুড়ে দিয়েছেন তিনি।

দিয়া মির্জার সঙ্গে তার একটি ছবি পোস্ট করে টুইটে মাধবন লিখেছেন, “র‌্যাহনা হ্যায় তেরে দিল মে’ ভক্তরা, সিক্যুয়েল নির্মাণের গুঞ্জন পড়লাম। আশা করছি সত্যি হবে। যদিও এ বিষয়ে আমি কিছুই জানি না। শুধু প্রার্থনা করছি যেখানেই হোক, যিনি করুক চিত্রনাট্যে যেন আমার ও দিয়ার বয়সের বিষয়টি বিবেচনা করা হয়। তাছাড়া এখন মাধব শাস্ত্রী হওয়া তো অনেক কঠিন কাজ।”

বক্স অফিসে খুব বেশি ব্যবসা করতে না পারলেও ‘র‌্যাহনা হ্যায় তেরে দিল মে’ বলিউডের অন্যতম দর্শকপ্রিয় সিনেমা। এই সিনেমায় মাধবন-দিয়ার রোমান্স ভক্তদের মন জয় করে। পাশাপাশি সিনেমার গানগুলোও অনেক জনপ্রিয়তা পায়।

 

ঢাকা/মারুফ