বিনোদন

অশ্লীল তখনই হবে যখন দেখতে অশ্লীল লাগবে: আইরিন

বর্তমান সময়ের চিত্রনায়িকা আইরিন সুলতানা। ‘ভালোবাসা জিন্দাবাদ’ সিনেমার মাধ্যমে রুপালি জগতে পা রাখেন। এরপর এ নায়িকার ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’, ‘এক পৃথিবী প্রেম’, ‘ইউটার্ন’, ‘মায়াবীনি’, ‘পদ্মার ভালোবাসা’সহ বেশ কয়েকটি সিনেমা মুক্তি পেয়েছে।

চলচ্চিত্রের পাশাপাশি তিনি ওয়েব সিরিজেও অভিনয় করেন। কয়েকদিন আগে ওয়েব সিরিজে অশ্লীলতা নিয়ে সমালোচনার মুখে পড়তে হয় ওয়েব সিরিজের নির্মাতা ও শিল্পীদের। যদিও সমালোচিত ওয়েব সিরিজে তিনি অভিনয় করেনি। 

গতকাল রাইজিংবিডির বিশেষ আয়োজন ‘রাইজিংবিডি স্পেশাল’-এ এসে ওয়েব সিরিজের অশ্লীলতা নিয়ে কথা বলেন এই নায়িকা।  

উপস্থাপকের প্রশ্নের জবাবে আইরিন বলেন, ‘ওয়েব সিরিজের কাজ করতে সর্তকতার প্রয়োজন নেই। আমার কাছে যদি গল্পটা ভালো লাগে তাহলে সে কাজটা করতে চাই। অশ্লীলতার যে কথাটা উঠছে, আমি বলবো-অশ্লীল তখনই হবে যখন দেখতে অশ্লীল লাগবে। গল্পে ডিমান্ড করলে এমন দৃশ্য হতেই পারে। গল্পে ডিমান্ড না করলে অযাচিতভাবে করা ঠিক নয়। সেই জায়গা থেকে যে দুটি ওয়েব সিরিজ নিয়ে সমালোচনা হয়েছে, আমার কাছে সেই দুটি ওয়েব সিরিজ ভালোই লেগেছে। অশ্লীল তখই হবে যখন আমার চোখে দেখতে খারাপ লাগবে।’

এছাড়াও অনুষ্ঠানে তার চলচ্চিত্রে ক্যারিয়ারসহ বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন আইরিন। ২৪ জুলাই রাত ১০টায় রাইজিংবিডির ফেসবুক পেজে সাক্ষাৎকারভিত্তিক এই লাইভ অনুষ্ঠানে সরাসরি উপস্থিত থেকে নিজের অজানা কথা ভক্তদের সঙ্গে শেয়ার করেন এই চিত্রনায়িকা।

পুরো অনুষ্ঠানটি দেখুন

     

ঢাকা/রাহাত সাইফুল/ফিরোজ