বিনোদন

সুশান্তের ঘটনায় মহেশ ভাটকে জিজ্ঞাসাবাদ করবে পুলিশ

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যৃর ঘটনায় নির্মাতা মহেশ ভাটকে জিজ্ঞাসাবাদ করবে মুম্বাই পুলিশ।

মহারাষ্ট্রের স্বরাষ্ট্র মন্ত্রী অনিল দেশমুখ জনিয়েছেন, দুই একদিনের মধ্যেই মহেশ ভাটকে তলব করবে পুলিশ। এছাড়া প্রয়োজনে করন জোহরকেও ডাকা হবে।

এক বিবৃতিতে তিনি বলেন, ‘এখন পর্যন্ত ৩৭ জনের জবানবন্দি রেকর্ড করা হয়েছে। মহেশ ভাটকে জবানবন্দির জন্য আজ অথবা কাল ডাকা হবে। ইতোমধ্যে কঙ্গনা রাণৌতকে তলব করা হয়েছে। করন জোহরের ম্যানেজারকে তলব করা হচ্ছে, যদি প্রয়োজন হয় করনকেও ডাকা হবে।’

মৃত্যুর আগে অভিনেত্রী রিয়া চক্রবর্তী সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন সুশান্ত। কিন্তু এই অভিনেতার মৃত্যুর পর মহেশ ভাটের সঙ্গে রিয়ার কিছু ঘনিষ্ঠ ছবি ভাইরাল হয়। শুধু তাই নয়, সুশান্তের ব্যাপারে নাকি রিয়াকে পরামর্শ দিতেন মহেশ। এরপর সুশান্ত ভক্তরা দাবি করেন, মহেশ ভাটের কারণেই রিয়ার মন বিগড়ে যাচ্ছিল। এ কারণেই এই জুটির মধ্যে অশান্তি তৈরি হয়, যা সুশান্তের ব্যক্তিগত জীবনে প্রভাব ফেলে।

এছাড়া সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী কঙ্গনা রাণৌত প্রশ্ন করেন, ‘সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী তার জবানবন্দিতে মহেশ ভাটের কথা উল্লেখ করেছেন। এর সঙ্গে তার সম্পর্ক কী? ভাটের প্রথম সহকারী জানিয়েছেন, সুশান্তকে মহেশ ভাট পরামর্শ দিতেন। সুশান্তের জীবনে মহেশ ভাটের কী ভূমিকা ছিল? রিয়া ও তার মাঝে মহেশ ভাট কেন ছিলেন? সবাই জানতে চায়। মুম্বাই পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য কেন মহেশ ভাটকে ডাকছে না?’

সুশান্তের মৃত্যুর ঘটনায় অন্য কোনো কারণ রয়েছে কিনা খতিয়ে দেখছে মুম্বাই পুলিশ। এর আগে এই বিষয়ে নির্মাতা আদিত্য চোপড়া ও সঞ্জয় লীলা বানসালিসহ বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

 

ঢাকা/মারুফ