বিনোদন

৫ মাস পর শুটিংয়ে ফিরলেন অপু

করোনার কারণে দীর্ঘ তিন মাস নাটকের শুটিং বন্ধ ছিল। পরে অনুমতি মিললেও তাৎক্ষণিকভাবে অনেকেই শুটিংয়ে অংশ ফেরেননি।

দীর্ঘ পাঁচ মাস পরে শুটিংয়ে অংশ নিয়েছেন অভিনেতা অপু আহমেদ। গতকাল (৬ আগস্ট) থেকে ‘ভদ্রপাড়া’ শিরোনামে ধারাবাহিকের শুটিংয়ের মাধ্যমে নিজ ভুবনে ফিরেন তিনি। সকাল আহমেদ পরিচালিত এই নাটকের শেষ লটের শুটিং শুরু করেছেন অপু। এর মধ্য দিয়ে ৯০ পর্বের ধারাবাহিকের ক্যামেরা ক্লোজ করা হবে।

অপু রাইজিংবিডিকে বলেন, ‘‘করোনার কারণে দীর্ঘ পাঁচ মাস শুটিংয়ে অংশ নিইনি। গতকাল সকাল থেকে ‘ভদ্রপাড়া’ ধারাবাহিকের শুটিং শুরু করেছি। এর মধ্য দিয়ে ৯০ পর্বের ধারাবাহিকের কাজ শেষ হবে। এতে দুজন চৌকিদার থাকেন। দুজনই চেয়ারম্যানের সঙ্গে থাকেন। এর মধ্যে একজন মুক্তিযোদ্ধার পক্ষের চৌকিদার, অন্যজন রাজাকারের পক্ষের চৌকিদার। ফজলুর রহমান বাবু ভাই মুক্তিযোদ্ধার পক্ষে কাজ করছেন আর আমি রাজাকারের পক্ষে কাজ করছি।’’

বৃন্দাবন দাস রচিত এ ধারাবাহিকে ফজলুর রহমান বাবু ও অপু আহমেদ ছাড়াও অভিনয় করছেন চঞ্চল চৌধুরী, অর্ষা, শাহনাজ খুশি, আরফান আহমেদ, প্রাণ রায়, জয়রাজ, লুৎফর রহমান জর্জ প্রমুখ। ধারাবাহিকটি বাংলাভিশনে প্রতি মঙ্গল ও বুধবার রাত ৮টা ১৫ মিনিটে প্রচার হচ্ছে।

নাটক ছাড়াও চলচ্চিত্রে অভিনয় করছেন অপু। এরই মধ্যে রায়হান রাফির ‘পরাণ’ ও অনিরুদ্ধ রাসেলের ‘এনকাউন্টার’ সিনেমায় খলঅভিনেতা হিসেবে যুক্ত হয়েছেন। মুক্তির অপেক্ষায় রয়েছে এসব সিনেমা। ‘বাওয়ালি’ ও ‘জামদানি’ নামে নতুন দুটি সিনেমায় অভিনয় করবেন তিনি।