বিনোদন

আলাউদ্দিন আলীর শারীরিক অবস্থার উন্নতি

বরেণ্য গীতিকার ও সুরকার আলাউদ্দিন আলীর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তবে এখনো লাইফ সাপোর্টে রাখা হয়েছে তাকে। আজ (৯ আগস্ট) বিকালে রাইজিংবিডির সঙ্গে আলাপকালে এ তথ্য জানান আলাউদ্দিন আলীর মেয়ে আদ্রিতা আলাউদ্দিন রাজকন্যা।

ফুসফুসের প্রদাহ ও রক্তে সংক্রমণের সমস্যায় ভুগছেন আলাউদ্দিন আলী। শারীরিক অবস্থার অবনতি হলে গতকাল (৮ আগস্ট) ভোর পৌনে পাঁচটায় নগরীর মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় তাকে। এখন সেখানেই চিকিৎসাধীন রয়েছেন এই শিল্পী।

বর্তমান শারীরিক অবস্থা প্রসঙ্গে তার মেয়ে আদ্রিতা আলাউদ্দিন রাজকন্যা বলেন—গতকালের চেয়ে আজ শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। জ্ঞান ফিরেছে, তবে পুরোপুরি না। শ্বাস-প্রশ্বাসের জন্য এখনো লাইফ সাপোর্টে রয়েছেন। প্রেসার নেমে গিয়েছিল, এখন প্রেসার ধীরে ধীরে উঠছে। তাছাড়া ফুসফুসে সমস্যা আছে।

২০১৫ সালের ৩ জুলাই অসুস্থ আলাউদ্দিন আলীকে ব্যাংকক নেওয়া হয়েছিল। সেখানে চিকিৎসকরা জানান, তার ফুসফুসে একটি টিউমার রয়েছে। এছাড়া দীর্ঘদিন ধরে শ্বাসকষ্টজনিত সমস্যায় ভুগছেন তিনি। তার ক্যানসারের চিকিৎসাও চলছিল। সাভারে সেন্টার ফর রিহ্যাবিলিটেশন অব প্যারালাইজড কেন্দ্রেও দীর্ঘদিন চিকিৎসা নিয়েছেন তিনি।