বিনোদন

কেন হেলিকপ্টারে ভ্রমণ করেন অনন্ত

জনপ্রিয় চিত্রনায়ক অনন্ত জলিল। ‘অসম্ভবকে সম্ভব করাই অনন্তের কাজ’— পর্দায় দেওয়া এমন সংলাপ বাস্তবেও কাজের মাধ্যমে প্রমাণ করতে চান তিনি। এ কারণে তাকে ‘আলোচিত চিত্রনায়ক’ বলা হয়। যেমন অনন্ত জলিল যাতায়াতের জন্য অধিকাংশ সময় হেলিকপ্টার ব্যবহার করেন। এ নিয়ে ভক্তদের কৌতূহলের শেষ নেই। এবার এই নায়ক নিজেই জানালেন হেলিকপ্টারে যাতায়াতের কারণ।

অনন্ত জলিল আজ ফেসবুকে এক ভিডিও বার্তায় বলেন, ‘প্রায়ই দেখেন আমি ‘আর অ্যান্ড আর’ থেকে হেলিকপ্টার নিয়ে বিভিন্ন জায়গায় যাই। আর অ্যান্ড আর-এর সঙ্গে আমাদের কর্পোরেট চুক্তি আছে। আমার সময়ের অনেক মূল্য আছে। বায়ারদের সঙ্গে সবসময় যোগাযোগ রাখতে হয়। এছাড়া ত্রাণ দিতে যাই, বিভিন্ন কাজে যাই। আমাকে দিনে গিয়ে দিনে ফিরতে হয়। এ কারণে হেলিকপ্টার ব্যবহার করি। ব্যবসার কাজে, হসপিটালের কাজে বা যেকোনো কাজে হেলিকপ্টার খুব জরুরি।’ 

অনন্ত জলিল অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে এরই মধ্যে দর্শকদের উপহার দিয়েছেন বেশ কিছু সিনেমা। তার পরবর্তী সিনেমা ‘দিন-দ্য ডে’। বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় সিনেমাটি নির্মিত হচ্ছে। তার বিপরীতে এই সিনেমায় নায়িকা বর্ষাকে দেখা যাবে। ‘দিন-দ্য ডে’ পরিচালনা করেছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম। এছাড়া নতুন আরেকটি সিনেমা প্রযোজনা করার ঘোষণা দিয়েছেন অনন্ত জলিল। সিনেমার নাম এখনও চূড়ান্ত হয়নি।