বিনোদন

পবন ভক্তের মৃত্যু: পাশে দাঁড়ালেন রাম চরণ-আল্লু অর্জুন

গত ২ সেপ্টেম্বর ছিল দক্ষিণী সিনেমার অভিনেতা পবন কল্যাণের জন্মদিন। প্রিয় অভিনেতার জন্মদিনের ব্যানার টাঙাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায় তিন ভক্ত, আহত হয় আরো তিনজন। 

গত ১ সেপ্টেম্বর সন্ধ্যায় অন্ধ্রপ্রদেশের কুপাম-পালামানেরু হাইওয়েতে এ দুর্ঘটনা ঘটে। ভক্তদের মর্মান্তিক মৃত্যুর খবরে মর্মাহত হয়েছেন পবন কল্যাণ। পরে মৃতের পরিবারকে অর্থসাহায্যেরও ঘোষণা দিয়েছেন এই অভিনেতা। 

এদিকে দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা রাম চরণ ও আল্লু অর্জুনও মৃতের পরিবারকে অর্থসাহায্যের ঘোষণা দিয়েছেন। আল্লু অর্জুন এক টুইটে লিখেছেন—এক দুর্ঘটনায় আমাদের পবন গুরুর ভক্ত মারা গেছেন। তাদের পরিবার ও প্রিয়জনদের প্রতি গভীর সমবেদনা জানাই। আমি তাদের প্রত্যেক পরিবারকে ২ লাখ রুপি অর্থসহায়তা দিয়ে সহযোগিতা করতে চাই।   

অন্যদিকে রাম রচণ এক টুইটে লিখেছেন—কুপামে যা ঘটেছে তা চূড়ান্তভাবে হৃদয়বিদারক। তাদের আত্মার শান্তি কামনা করছি। যে পরিবার তাদের প্রিয়জন হারিয়েছেন তাদের প্রতি সমবেদনা। জানি, এই জীবনের মূল্য দিতে পারবো না। কিন্তু এই দুঃসময়ে তাদের পরিবারের পাশে দাঁড়াতে চাই। প্রত্যেক পরিবারকে আড়াই লাখ রুপি অর্থসহায়তা করবো। 

পবন কল্যাণ দক্ষিণী সিনেমার বরেণ্য অভিনেতা চিরঞ্জীবীর ছোট ভাই। রাম চরণের কাকা। অন্যদিকে অভিনেতা আল্লু অর্জুন রাম চরণের মামাতো ভাই।