বিনোদন

রাইজিংবিডি কার্যালয়ে চায়ের আড্ডায় পূজা চেরি

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকমের নিজস্ব কার্যালয়ে সম্প্রতি আসেন এ সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা পূজা চেরি। এ সময় তিনি ফিচার বিভাগের সঙ্গে চায়ের আড্ডায় বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন। এছাড়া রাইজিংবিডি কার্যালয়ের বিভিন্ন বিভাগ ঘুরে দেখেন। 

আড্ডায় পূজা চেরি বলেন, ‘চলচ্চিত্রের সকল কাজ আপাতত বন্ধ রেখেছি। করোনা থেকে বাঁচতে ঘরবন্দি হয়ে আছি। রাইজিংবিডির কার্যালয়ে এসে খুবই ভালো লেগেছে। অফিসের পরিবেশটা দারুণ। সবার সঙ্গে গল্প করে ভালো লেগেছে। রাইজিংবিডি সবসময় চলচ্চিত্র ও আমাদের পাশে ছিল। রাইজিংবিডির আমন্ত্রণ পেয়ে আর না করতে পারিনি। করোনার মধ্যে এই প্রথম ঘর থেকে বের হলাম। রাইজিংবিডির জন্য শুভ কামনা।’

পূজা চেরি শিশুশিল্পী হিসেবে মিডিয়াতে পা রাখলেও অল্প দিনেই সেই খোলস ভেঙে বেরিয়ে এসেছেন। নায়িকা হিসেবে অভিষেক সিনেমা দিয়েই দর্শক মনে জায়গা করে নিয়েছেন। পূজা অভিনীত ‘শান’ সিনেমাটি ঈদুল ফিতরে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে তা সম্ভব হয়নি। এম এ রাহিম পরিচালিত ‘শান’ সিনেমার চিত্রনাট্য রচনা করেছেন নাজিম উদ দৌলা। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, তাসকিন ও পূজা চেরি। এছাড়াও অভিনয় করেছেন চম্পা এবং অরুণা বিশ্বাস। এছাড়া পূজা চেরির ‘জ্বীন’ সিনেমাটিও মুক্তির অপেক্ষায় রয়েছে।