বিনোদন

অশ্লীল খুদে বার্তা: বাংলাদেশি দূতাবাসে শ্রাবন্তীর অভিযোগ

মুঠোফোনে অশ্লীল খুদে বার্তা পাঠানোর অভিযোগে কলকাতার বাংলাদেশি ডেপুটি হাইকমিশনারের কাছে লিখিত অভিযোগ করেছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি।

গত এক বছর ধরে বাংলাদেশের একটি মুঠোফোন নম্বর থেকে শ্রাবন্তীর কাছে অশ্লীল খুদে বার্তা পাঠানো হচ্ছে। আগে মাঝে মধ্যে পাঠাতো কিন্তু ইদানীং প্রতিদিনই নোংরা মেসেজ পাচ্ছেন এই অভিনেত্রী। কোনোভাবে থামাতে না পেরে দূতাবাসে লিখিত অভিযোগ করেন তিনি। সঙ্গে মেসেজের স্ক্রিন শট-ও সংযুক্ত করে দিয়েছেন।

শ্রাবন্তী চ্যাটার্জি বলেন—বাংলাদেশের পরিচিতিজনদের বিষয়টি প্রথমে জানাই। এরপর তাদের মাধ্যমে ওই নম্বর ব্যবহারকারীকে বের করে মেসেজ পাঠানো বন্ধ করার চেষ্টা করেছি। কিন্তু কাজ হয়নি। ইদানীং মেসেজ পাঠানোর সংখ্যা আরো বেড়ে গেছে। তাই বাধ্য হয়ে ওই ব্যক্তির বিরুদ্ধে অ্যাকশন নিতে ভারতে বাংলাদেশি ডেপুটি হাইকমিশনারের কাছে লিখিত অভিযোগ করেছি।

তবে অভিযুক্ত ওই ব্যক্তির নাম প্রকাশ করেননি শ্রাবন্তী চ্যাটার্জি। বাংলাদেশি দূতাবাস অভিযোগটি গুরুত্বের সঙ্গে দেখছে বলে জানা গেছে।

১৯৯৭ সালে শিশুশিল্পী হিসেবে অভিনয় ক্যারিয়ার শুরু করেন শ্রাবন্তী চ্যাটার্জি। ২০০৩ সালে ‘চ্যাম্পিয়ন’ সিনেমায় প্রথম নায়িকা চরিত্রে অভিনয় করেন। এতে জিতের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন তিনি। তারপর অনেক ব্যবসাসফল চলচ্চিত্র উপহার দিয়েছেন এই অভিনেত্রী।

কলকাতার পাশাপাশি বাংলাদেশেও জনপ্রিয় শ্রাবন্তী চ্যাটার্জি। ২০১৬ সালে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে ‘শিকারী’ সিনেমায় অভিনয় করেন তিনি। এটি যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে। ‘যদি একদিন’ সিনেমায় তাহসান খানের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হন শ্রাবন্তী। এটি গত বছর মুক্তি পায়।