বিনোদন

সারা-রাকুলদের স্বস্তি

মাদক মামলায় অভিনেত্রী রিয়া চক্রবর্তী গ্রেপ্তার হওয়ার পর একের পর এক চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসছে। সম্প্রতি শোনা যায়, জিজ্ঞাসাবাদের সময় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) কর্মকর্তাদের কাছে মাদক সেবন করেন এমন কয়েকজন তারকার নাম প্রকাশ করেছেন এই অভিনেত্রী। এরপর নাকি এই বলিউড তারকাদের নামের তালিকা তৈরি করে তলবের পরিকল্পনা করছে এনসিবি।

জিনিউজের এক প্রতিবেদনে জানানো হয়, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কাছে সারা আলী খান, রাকুল প্রীত সিং, সিমন খারবাট্টা, সুশান্তের বন্ধু ও সাবেক ম্যানেজার রোহিনি আয়ার ও নির্মাতা মুকেশ ছাবড়ার নাম প্রকাশ করেছেন রিয়া। এই অভিনেত্রী জানিয়েছেন, এরা সবাই মাদক সেবন করেন।

তবে সারা-রাকুলদের জন্য স্বস্তির খবর। এই তথ্য সঠিক নয় বলে জানিয়েছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর সহকারী পরিচালক কেপিএস মালহোত্রা। ‍তিনি বলেন, ‘আমরা কোনো বলিউডের তালিকা তৈরি করিনি। এর আগে যে তালিকা তৈরি হয়েছিল সেটি মাদক বিক্রেতা ও চোরাচালানকারীদের। এটিকেই বলিউডের সঙ্গে গুলিয়ে ফেলা হয়েছে। এখনো এরকম কোনো নামের তালিকা তৈরি হয়নি।’

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) রিয়াকে গ্রেপ্তার করে এনসিবি। পরে তাকে আদালতে নেওয়া হলে এই অভিনেত্রীর জামিন না মঞ্জুর করে ১৪ দিন জেল হাজতে রাখার নির্দেশ দেওয়া হয়। এরপর তাকে মুম্বাই বাইকুল্লা কারাগারে রাখা হয়। গত বৃহস্পতিবার দ্বিতীয়বারের মতো এই অভিনেত্রীর জামিন আবেদন খারিজ করেন মুম্বাই সেশন কোর্ট। বর্তমানে কারাগারেই রয়েছেন রিয়া।