বিনোদন

প্রকাশ্যে টাইগারের ‘আনবিলিভেবল’

গায়ক হিসেবে নাম লেখালেন অভিনেতা টাইগার শ্রফ। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) ইউটিউবে তার প্রথম মিউজিক ভিডিও ‘আনবিলিভেবল’ প্রকাশ পেয়েছে।

গানের শুরুতে দেখা যায়, টাইগার শ্রফ একটি মেয়ের প্রেমে পড়েন। পরবর্তী সময়ে মেয়েটিও টাইগারের প্রেমে পড়েন। পুরো গানে তাদের রোমান্স দেখা গেছে। এছাড়াও রয়েছে টাইগারের বেশ কিছু নাচের স্টেপ।

‘আনবিলিভেবল’ গানটি প্রযোজনা করেছে ‘বিগ ব্যাং মিউজিক’। পরিচালনা করেছেন পুণিত মালহোত্রা। গানটি লিখেছেন ডিজি মায়েন। এটির কোরিওগ্রাফি করেছেন অবিতেষ ও পরেশ।

গান নিয়ে ফটো শেয়ারিং সাইট ইনস্টগ্রামে টাইগার শ্রফ লিখেছেন, ‘এক বিল্ডিং থেকে অন্য বিল্ডিংয়ে লাফ দেওয়াটা যেমন কঠিন, এটিও আমার কাছে তেমন একটি অভিজ্ঞতা। তবে আমার একটি ইচ্ছা পূরণ হলো। বিশ্বের সকল সংগীতশিল্পীদের প্রতি আমার শ্রদ্ধা। এখনো অনেক কিছু শিখতে হবে।’

মিউজিক ভিডিও নিয়ে এই অভিনেতা বলেন, ‘সবসময়ই নিজের গানের সঙ্গে নাচতে চেয়েছি। অবশেষে এই সুযোগ পেলাম। নতুন এই পথচলা নিয়ে খুবই উচ্ছ্বসিত। অনেক কিছু শিখতে ও জানতে হবে।’

টাইগার শ্রফ অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বাগি-থ্রি’। বর্তমানে তার ঝুলিতে ‘হিরোপান্তি টু’সহ একাধিক সিনেমার কাজ রয়েছে।