বিনোদন

তিন লাখ টাকার জন্য মর্গে অভিনেত্রী মিনুর লাশ

করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন অভিনেত্রী মিনু মমতাজ। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর গ্রিন লাইফ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

এদিকে গতকাল মারা গেলেও এখনো হাসপাতালের মর্গে পড়ে আছে অভিনেত্রী মিনুর লাশ। হাসপাতাল কর্তৃপক্ষের দাবি, সন্তানদের কেউ লাশ নিতে আসছেন না। কারণ হিসেবে তারা বলছেন, প্রায় তিন লাখ টাকা বিল বাকি আছে। বিল পরিশোধ করতে হবে শুনেই হয়তো সন্তানদের কেউ হাসপাতালে যোগাযোগ করছেন না।

হাসপাতালের কাস্টমার কেয়ার সার্ভিস থেকে মনিরুজ্জামান বলেন, ‘গত ৪ সেপ্টেম্বর করোনা উপসর্গ নিয়ে মিনু মমতাজকে হাসপাতালে ভর্তি করা হয়। এরপর টেস্ট করা হলে করোনা পজিটিভ আসে। ২২ সেপ্টেম্বর পর্যন্ত তাকে করোনা ইউনিটে বিশেষ চিকিৎসা দেওয়া হয়েছে। চিকিৎসা বাবদ মোটা অঙ্কের বিল বাকি। বিল পরিশোধ করা নিয়ে ঝামেলা হচ্ছে। বিষয়টি বেদনাদায়ক। তবে তার আত্মীয়স্বজনরা আমাদের সঙ্গে যোগাযোগ করেছেন। আমরাও বিল কাটছাট করে মিনু মমতাজের মরদেহ আত্মীয়স্বজনদের কাছে হস্তান্তরের চেষ্টা করছি।’

মিনু মমতাজ কয়েক দশক ধরে টিভি নাটকে নিয়মিত অভিনয় করেছেন। সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। দীর্ঘদিন ধরে কিডনি ও চোখের সমস্যায় ভুগছিলেন এই অভিনেত্রী।