বিনোদন

ছবির পর ভাইরাল মধুমিতার ভিডিও

ভারতের পশ্চিমবঙ্গের স্টার জলসা টেলিভিশনে প্রচারিত ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকে ‘পাখি’ চরিত্রে অভিনয় করে তুমুল দর্শকপ্রিয়তা লাভ করেন মধুমিতা সরকার। তাকে সবাই ‘পাখি’ নামেই চেনেন। 

ব্যক্তিগত জীবনে টিভি অভিনেতা সৌরভ চক্রবর্তীর সঙ্গে সংসার পেতেছিলেন তিনি। গত বছরের শেষের দিকে তাদের বিবাহবিচ্ছেদ ঘটে। এরপর চলচ্চিত্র ও ওয়েব সিরিজের কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েন মধুমিতা। 

নাটকের সেই পরিচিত ‘পাখি’ চরিত্রের ইমেজও পুরোপুরি মুছে ফেলেছেন তিনি। সাম্প্রতিক সময়ে সোশ্যাল মিডিয়ায় তার একের পর এক উষ্ণ ছবি ভাইরাল হচ্ছে। প্রায়ই খোলামেলা ফটোশুটের ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করছেন মধুমিতা। 

তারই ধারাবাহিকতায় এই অভিনেত্রীর ভক্তরা সম্প্রতি কমেন্টের মাধ্যমে আবদারের ঝড় তোলেন ভিডিও শুটের জন্য। অবশেষে ভক্তদের খুশি করতে বৃহস্পতিবার (২৪ অক্টোবর) মধুমিতা সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও টিজার পোস্ট করেছেন। এতে এলো চুল, খোলা পিঠে ঝড় তুলেছেন তিনি। ভিডিওর ক্যাপশনে মধুমিতা লিখেছেন, ‘আর একটু অপেক্ষা’। 

ভিডিওটি এই অভিনেত্রীর কোনো সিনেমা বা ওয়েব সিরিজের টিজার কিনা তা উল্লেখ করেননি। বর্তমানে ‘চিনি’ সিনেমার শুটিং শুরু করেছেন মুধমিতা। সিনেমাটি পরিচালনা করছেন মৈনাক ভৌমিক।