বিনোদন

অশ্লীলতার অভিযোগে মুখ খুললেন পরিচালক

তরুণ নির্মাতা রানা নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘বুকের ভেতর কষ্ট’। মুক্তির আগেই এই চলচ্চিত্রে অশ্লীল দৃশ্য রয়েছে এমন অভিযোগ ওঠে। অভিযোগের পরিপ্রেক্ষিতে গত ২০ সেপ্টেম্বর পিবিআই পুলিশ রানাকে জিজ্ঞাসাবাদ করে।

এ প্রসঙ্গে এই নির্মাতা জানান জারার সঙ্গে ভুল বোঝাবুঝির কারণেই এমনটা ঘটেছে। উল্লেখ্য ‘বুকের ভেতর কষ্ট’ চলচ্চিত্রে নায়িকার ভূমিকায় ছিলেন জারা। 

রানা রাইজিংবিডিকে বলেন, ‘জারার সঙ্গে আমার পরিচালক ও অভিনেত্রীর সম্পর্ক নয়। আমাদের মধ্যে চমৎকার বন্ধুত্ব রয়েছে। করোনার কারণে শুটিং শেষ করতে পারিনি। আরো কিছুদিন শুটিং করতে হবে বলে আমরা কিছু দৃশ্য বাড়তি রেখেছিলাম। এরই মধ্যে আমরা প্রচারণা শুরু করি। আমাদের একটি প্রমো ইউটিউবে পাবলিস্ট হলে জারা একটি দৃশ্য নিয়ে আপত্তি করে। আমি সঙ্গে সঙ্গে ডিলিট করে দেই। কিন্তু পরে আরেকটি প্রমো আপলোড করা হয়। সেখানেও কিছু সমস্যা জারার চোখে ধরা পড়ে। সে যেভাবে চেয়েছিল আমি বুঝতে না পেরে অন্যভাবে উপস্থাপন করেছিলাম। আর তাতেই ভুল বোঝাবুঝি তৈরি হয়।’

‘সমস্যা মিটে গেছে’ জানিয়ে রানা বলেন, ‘আমার একটি ব্যক্তিগত সমস্যার কারণেই মূলত সরল একটি জিনিস অনেক জটিল পর্যায়ে চলে গেছে।’ চলচ্চিত্রে অশ্লীল দৃশ্য ব্যবহার করা হয়েছে বলে পিবিআইতে অভিযোগ করেন জারা। তার বক্তব্য জানার চেষ্টা করা হলে মুঠোফোন বন্ধ পাওয়া যায়।