বিনোদন

পূজার উপহার পেয়ে উচ্ছ্বসিত শিল্পীরা

‘পূজা উৎসবে আগে কখনো নিজেদের সমিতি থেকে উপহার পাইনি, এবার পেয়েছি। শিল্পী সমিতি আমাকে এই উপহার দিয়েছে। এটা আমাদের জন্য আনন্দের। উপহার দিয়ে আমাদের সম্মানিত করেছে। এ জন্য চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান কমিটিকে অসংখ্য ধন্যবাদ।’—রাইজিংবিডির সঙ্গে আলাপকালে কথাগুলো বলেন শিল্পী সমিতির সদস্য নিরঞ্জন।

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীদের উপহার দিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। আজ (২০ অক্টোবর) বিকাল ৪টায় চলচ্চিত্র শিল্পী সমিতিতে হিন্দু ধর্ম অনুসরণকারী শিল্পীদের মধ্যে নগদ টাকা ও উপহার সামগ্রী প্রদান করা হয়। সমিতি থেকে উপহার পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন শিল্পীরা।

এ সময় উপস্থিত ছিলেন—শিল্পী সমিতির সহ-সভাপতি রুবেল, মনোয়ার হোসেন ডিপজল, সাধারণ সম্পাদক জায়েদ খান, কার্যনিবার্হী সদস্য অঞ্জনা সুলতানা, অরুণা বিশ্বাস, আলেক জান্ডার বো, মারুফ আকিব।

জায়েদ খান বলেন—ঈদে শিল্পীদের ঈদ উপহার দিয়েছি, এবার পূজা উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীদের উপহার দিয়েছি। এটা শিল্পীদের জন্য সম্মানের। তাদের প্রতি সম্মান ও ভালোবাসার জায়গা থেকেই এই উপহার।

এর আগে চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান কমিটি শিল্পীদের ঈদে উপহার দিয়েছে। এছাড়া করোনাকালে বেশ কয়েকবার অসচ্ছল শিল্পীদের সহযোগিতা করছে শিল্পী সমিতি। তাছাড়া বাংলাদেশ চলচ্চিত্র সহকারী পরিচালক সমিতি (সিডাব), ক্যামেরাম্যান সমিতি, ড্রেসম্যান সমিতিতে আর্থিক সহায়তা করে শিল্পী সমিতি।