বিনোদন

তোপের মুখে বক্তব্য খোলাসা করলেন পূজা

জনপ্রিয় অভিনেত্রী পূজা হেগড়ে। ভারতের দক্ষিণী সিনেমার পাশাপাশি এখন বলিউডেও অভিনয় করছেন তিনি।

বেশ কয়েকটি তেলেগু সিনেমায় অভিনয় করেছেন পূজা। কিন্তু সম্প্রতি এই সিনেমা ইন্ডাস্ট্রি নিয়ে তার বক্তব্যের কারণে তোপের মুখে পড়েন তিনি। তবে এক বিবৃতিতে বিষয়টি খোলাসা করেছেন এই অভিনেত্রী।

পূজার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘আলা বৈকুণ্ঠপুরামুলো’। এতে তার পায়ের প্রতি নায়ক আল্লু অর্জুনের মুগ্ধতার বিষয়টি তুলে ধরা হয়েছে। পরবর্তী সময়ে বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে অনেক বিদ্রূপও হয়।

এ নিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে কথা বলেন পূজা। এই সময় তেলেগু সিনেমায় নাভি ও কোমর দেখানোর প্রবণতা নিয়ে মন্তব্য করেন তিনি। পরবর্তী সময়ে এটি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে তোপের মুখে পড়েন পূজা। তাকে অকৃতজ্ঞ অভিনেত্রী বলে উল্লেখ করেন তেলেগু সিনেমার ভক্তরা।

তবে পূজা বলেন, ‘সম্প্রতি আমার সাক্ষাৎকারের বক্তব্য ভুলভাবে উপস্থাপন হয়েছে। আমার বক্তব্য হয়তো পরিবর্তন করা যাবে কিন্তু তেলেগু ইন্ডাস্ট্রির প্রতি আমার ভালোবাসা নয়। তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রি আমার কাছে সব সময় গুরুত্বপূর্ণ। যে সকল ভক্ত আমার সিনেমা দেখেন তারা বিষয়টি ভালো করেই জানেন। আমি আগের অবস্থানেই আছি। তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির কাছে আমি সবসময় ঋণী।’

পুজা হেগড়ে অভিনীত পরবর্তী সিনেমা ‘রাধে শ্যাম’। এতে প্রভাসের বিপরীতে অভিনয় করছেন তিনি। এছাড়া সালমান খানের সঙ্গে ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ এবং রণবীর সিংয়ের সঙ্গে ‘সার্কাস’ সিনেমায় দেখা যাবে এই অভিনেত্রীকে।