বিনোদন

আতশবাজির মোড়কে ছবি, যা বললেন পরিণীতি

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। সম্প্রতি আতশবাজির মোড়কে তার ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

দীপাবলী উপলক্ষে ভারতে আতশবাজি পোড়ানো হয়। এই সময় বাজারে আতশবাজির চাহিদা থাকায় নানাভাবে ক্রেতাদের আকর্ষণ করার জন্য মোড়ক তৈরি করেন বিক্রেতারা। তেমনি একটি আতশবাজির মোড়কে পরিণীতির ছবি দেখা যায়।

এদিকে এই অভিনেত্রীর এক ভক্ত মাইক্রোব্লগিং সাইট টুইটারে আতশবাজির মোড়কে পরিণীতির ছবিটি পোস্ট করেছেন। পাশাপাশি এই অভিনেত্রীকে উদ্দেশ্য করে লেখেন, ‘জানতাম না আপনি এই আতশবাজির অ্যাম্বাসেডর হয়ে কাজ করছেন!’

টুইটারে ভক্তের পোস্ট রিটুইট করে ক্যাপশনে পরিণীতি চোপড়া লিখেছেন, ‘দয়াকরে এই আতশবাজি পোড়াবেন না! নিরাপদ ও শান্তিপূর্ণভাবে দীপাবলি পালন করুন।’

বর্তমানে ইউরোপে ছুটি কাটাচ্ছেন পরিণীতি। তার ৩২তম জন্মদিনও সেখানে পালন করেছেন। পাশাপাশি ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে ভক্তদের জন্য তার ভ্রমণের ছবি নিয়মিত পোস্ট করছেন তিনি।

সিনেমায় কাজের দিক থেকে ভারতীয় ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়ালের বায়োপিক নিয়ে ব্যস্ত পরিণীতি। সম্প্রতি এই সিনেমার লুক প্রকাশ হয়। এতে পরিণীতির লুকে মুগ্ধ হয়েছেন সাইনা। এছাড়া ‘সন্দীপ অউর পিংকি ফারার’ ও হলিউডের ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ সিনেমার হিন্দি রিমেকে অভিনয় করছেন পরিণীতি।