বিনোদন

ছোট্ট অ্যাঞ্জেলা অন্তর্জালে ভাইরাল (ভিডিও)

‘খোকা খোকা, তুই কই গেলি বাপ?’—এভাবে নিজ পুত্রকে ডেকে যাচ্ছে এক মা। কিছুক্ষণ পর একটি ছবি দেখিয়ে বলে, ‘এটা না আমার খোকা। তুমি কি আমার খোকারে দেখছো? দেখো নাই!’ অন্যজনকে ছবিটি দেখিয়ে প্রশ্ন করে, ‘তুমি কি আমার খোকারে দেখছো বাবা? তুমিও দেখো নাই! তোমরা কেউ দেখো নাই!’

২ মিনিট ১৫ সেকেন্ড দৈর্ঘ্যের একটি ভিডিওতে মহান মুক্তিযুদ্ধে সন্তানহারা এক মায়ের আর্তনাদ উঠে এসেছে। আর মায়ের ভূমিকায় যে অভিনয় করেছে তার নাম নাবিলা জান্নাত অ্যাঞ্জেলা। বয়স মাত্র ৪ বছর ৩ মাস। গত কয়েক দিন ধরে ছোট্ট অ্যাঞ্জেলার এই ভিডিও ফেসবুকে ঘুরে বেড়াচ্ছে। যা এখন রীতিমতো ভাইরাল!

পেশাদার কোনো পরিচালক, ক্যামেরাম্যান ছাড়া মুঠোফোনে ধারণা করা ওই নাটিকায় অ্যাঞ্জেলের অভিনয় দারুণ প্রশংসা কুড়াচ্ছে। শোবিজ অঙ্গনের অনেকে ভিডিওটি শেয়ার করে অ্যাঞ্জেলার প্রশংসা করেছেন।

মূলত শিশুদের জন্য মুজিব শতবর্ষ ২০২০-২১ আন্তর্জাতিক প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। আর এতে অংশ নিয়েছে অ্যাঞ্জেলা। এই প্রতিযোগিতার একটি ভাগ অভিনয়। আর এ জন্য এই নাটিকায় অভিনয় করে অ্যাঞ্জেলা। যে ভিডিওটি ফেসবুকে পোস্ট করার পর ভাইরাল হয়।

নাবিলা জান্নাত অ্যাঞ্জেলার বাড়ি সিলেটের হবিগঞ্জে। ফয়সাল আহমেদ সেতু ও সোহানা দম্পতির কন্যা অ্যাঞ্জেলা। বর্তমানে বাবা-মায়ের সঙ্গে হবিগঞ্জে বসবাস করে। সেখানে বিআইএএম ল্যাবরেটরি স্কুলে প্লেতে পড়াশোনা করছে সে।