বিনোদন

১৫ বছর পূর্তিতে মেকানিক্সের নতুন গান

বাংলাদেশের জনপ্রিয় হেভি মেটাল ব্যান্ড মেকানিক্স। ২০০৫ সালের ২৩ নভেম্বর মিউজিক ইন্ডাস্ট্রিতে যাত্রা শুরু করে দলটি। ১৫ বছর পূর্তি উপলক্ষে গতকাল নতুন গান মুক্তি পেয়েছে। ‘গান’ অ্যাপে মুক্তি পেয়েছে ‘ম্লানচিত্র’ শিরোনামের গানটি। ‘আহ্বান’ গানের পর এবারই প্রথম মেকানিক্স নতুন গান প্রকাশ করল।

গানটি নিয়ে বেশ আশাবাদী মেকানিক্স। গানটিতে ফুটিয়ে তোলা হয়েছে, সমাজ ও বাস্তব জীবন এবং চারপাশে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনাকে। গানটি একজন দেশপ্রেমী, উদ্যমী যুবকের চরম হতাশার বহিঃপ্রকাশ। সোশ্যাল মিডিয়ার এই যুগে মানুষের মাঝে প্রতিবাদী মনোভাব কমে গিয়েছে অনেকটাই।

মেকানিক্সের ভোকাল আফতাবুজ্জামান ত্রিদিব বলেন, এই গান নিয়ে বেশ আশাবাদী। কারণ প্রায় ১ বছর পর আমাদের নতুন গান ‘ম্লানচিত্র’ মুক্তি পেলো। মহামারি করোনাভাইরাসের কারণে যখন সম্পূর্ণ দেশ লকডাউন ছিল, তখন সামাজিক যোগাযোগমাধ্যমে হোম কোয়ারেন্টাইন সেশনের আয়োজন করেছিলাম। সবসময়ই মেকানিক্সের ভক্তদের কাছে প্রতিশ্রুত থাকার চেষ্টা করেছি এবং ভবিষ্যতেও থাকব।

খুব শিগগির ‘ম্লানচিত্র’ নিয়ে নির্মিত মিউজিক ভিডিও মুক্তি পাবে। ভিডিওটি মেকানিক্সের নিজস্ব ইউটিউব চ্যানেলে দেখতে পাবেন দর্শক-শ্রোতারা।