বিনোদন

রাজ্জাকের ‘ভাষায়’ ভালোবাসা ব্যক্ত করলেন রিয়াজ

‘আমি ধন্য হয়েছি ওগো ধন্য/ তোমারি প্রেমেরই জন্য/ তোমারি চরণে ওগো দিও মোরে ঠাঁই/ যদিও আমি যে নগন্য’—এমন রোমান্টিক কথার গানে কণ্ঠ দিয়েছেন বরেণ্য সংগীতশিল্পী প্রবাল চৌধুরী ও সাবিনা ইয়াসমিন। দিলীপ সোম পরিচালিত ‘সোনা বউ’ সিনেমায় ব্যবহার করা হয়েছে গানটি। গানে ঠোঁট মিলিয়েছেন বরেণ্য অভিনয়শিল্পী নায়করাজ রাজ্জাক ও ববিতা।

সিনেমার গল্পে স্ত্রী ববিতার প্রতি ভালোবাসার বহিঃপ্রকাশ করতে গিয়ে গানটি কণ্ঠে তোলেন রাজ্জাক। অন্যদিকে স্বামী রাজ্জাকের প্রতি ভালোবাসা ব্যক্ত করতে গিয়ে গানটিতে ঠোঁট মেলান ববিতা। এবার চিত্রনায়ক রিয়াজ সেই গানটি গেয়ে স্ত্রী মুশফিকা তিনার প্রতি ভালোবাসা ব্যক্ত করেছেন। শুক্রবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যায় রিয়াজ ফেসবুকে স্ত্রীর সঙ্গে তোলা কয়েকটি ছবি পোস্ট করে লিখেছেন— ‘আমি ধন্য হয়েছি ওগো ধন্য/ তোমারি প্রেমেরই জন্য।’

অনেকের মনেই প্রশ্ন জেগেছে, হঠাৎ কেন স্ত্রীর প্রতি এভাবে ভালোবাসা প্রকাশ করছেন রিয়াজ! মূলত এ দিন তাদের বিবাহবার্ষিকী। এরই মধ্যে কেটে গেছে তাদের যৌথ জীবনের ১৩ বছর। ১৪তম বছরে পা দিলেন এই যুগল।

বিশেষ এই দিনে স্ত্রী তিনা স্বামী রিয়াজকে বিশেষ বার্তা দিয়েছেন। তিনিও ফেসবুকে বেশ কিছু ছবি পোস্ট করে লিখেছেন— ‘তোমার সঙ্গে ১৩ বছরের অপূর্ব এক জার্নি। এই ১৩ বছরে তুমি যে পরিমাণ ভালোবাসা ও যত্ন নিয়েছো তা আমার প্রত্যাশার চেয়েও বেশি। তোমোকে অনেক ভালোবাসি।’

২০০৪ সালে মুশফিকা তিনা বিনোদন বিচিত্রার ফটো সুন্দরী বিজয়ী হওয়ার মধ্য দিয়ে শোবিজ অঙ্গনে পা রাখেন। ২০০৭ সালের ১৮ ডিসেম্বর রিয়াজের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। বিয়ের প্রায় আট বছর পর অর্থাৎ ২০১৫ সালের ১ জুন তাদের ঘর আলো করে আসে এক কন্যাসন্তান। বর্তমানে অভিনয়ের চেয়ে সংসার ও ব্যবসা নিয়েই বেশি ব্যস্ত সময় পার করছেন রিয়াজ।