বিনোদন

পুরোনো পোস্টগুলো কেন মুছে ফেলছেন দীপিকা?

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন সোশ্যাল মিডিয়ায় বেশ সরব। নিয়মিত নিজের আপডেট তথ্য ভক্ত-অনুসারীদের সঙ্গে শেয়ার করেন তিনি। কিন্তু গত ৩১ ডিসেম্বর রাতে এ অভিনেত্রীর ইনস্টাগ্রাম, টুইটার ও ফেসবুক অ্যাকাউন্ট থেকে সব পোস্ট রহস্যজনকভাবে উধাও হয়ে যায়! নতুন বছরের প্রথম প্রহরেই এ নিয়ে শুরু হয় গুঞ্জন।

নেটিজেনরা বিষয়টির যখন বিভিন্ন ব্যাখ্যা দিচ্ছিলেন তখন আরো একবার চমকে দিয়ে শুক্রবার (১ জানুয়ারি) দুপুর ১টার দিকে অডিও ক্লিপ পোস্ট করে নতুন ঘোষণা দেন দীপিকা। ক্লিপে দীপিকা পাড়ুকোন বলেন—‘আমার অডিও ডায়েরিতে সবাইকে স্বাগতম। এই ডায়েরি একান্তই আমার ভাবনার বহিঃপ্রকাশ। আমার মনে হয়, আপনারাও আমার সঙ্গে একমত হবেন যে ২০২০ সালটা ছিল একটি অনিশ্চয়তার বছর। তবে আমার কাছে বছরটা ছিল কৃতজ্ঞতার আর থেমে না গিয়ে তাল মিলিয়ে যেকোনো পরিস্থিতিতে হাজির থাকার। ২০২১ সালে আমার নিজের জন্য আর আমার কাছের মানুষজনের জন্য সবচেয়ে বড় ইচ্ছা—সুস্থ শরীর আর শান্ত মন।’

‘বিষে ভরা বিশ’ কারো ভালো যায়নি। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউডে মাদক নিয়ে প্রচুর জলঘোলা হয়েছে। তাতে নাম জড়িয়েছিল দীপিকা পাড়ুকোনের। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো অফিসে গিয়ে হাজিরা দিতে হয়েছে তাকে। তারপর থেকে সোশ্যাল মিডিয়ায় নিজের গতিবিধি কমিয়ে দেন দীপিকা। এমনকি সংবাদকর্মীদের দেখলে অভিবাদনটুকুও জানান না তিনি।

স্বাভাবিকভাবে প্রশ্ন উঠেছে তাহলে কী পুরোনো বছর মুছে ফেলতে সব পোস্ট সরিয়ে ফেললেন দীপিকা? যদিও এ বিষয়ে কোনো কথা বলেননি এই অভিনেত্রী।