বিনোদন

দর্জির কাজ করছেন সোনু সুদ (ভিডিও)

বলিউড অভিনেতা সোনু সুদ। তবে রুপালি পর্দার অভিনেতার চেয়ে এখন সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে বেশি আলোচনায় তিনি।

করোনা মহামারির কারণে ভারতে লকডাউন শুরু হলে অসহায় ও দুস্থ মানুষদের সাহায্যের হাত বাড়িয়ে দেন সোনু। এরপর নানাভাবেই মানুষের প্রয়োজন মিটিয়েছেন। এবার ফ্রিতে সেলাইয়ের কাজ করে দিতে নাকি দর্জির দোকান খুলেছেন এই অভিনেতা।

শনিবার (১৬ জানুয়ারি) মাইক্রোব্লগিং সাইট টুইটারে একটি ভিডিও পোস্ট করেছেন সোনু। এতে দেখা যাচ্ছে, দক্ষতার সঙ্গে সেলাইয়ের কাজ করছেন তিনি। ভিডিওর ক্যাপশনে এই অভিনেতা লিখেছেন, ‘এখানে বিনামূল্যে সেলাই করা হয়।’ নিজের সেলাইয়ের দক্ষতা নিয়ে রসিকতা করে আরো লিখেছেন, ‘কিন্তু প্যান্টের জায়গায় নিকার হয়ে গেলে সে গ্যারান্টি আমার নয়।’

সামাজিক যোগযোগমাধ্যমে ভিডিওটি ছড়িয়ে পড়লে কৌতূহলী হয়ে পড়েন নেটিজেনরা। কিন্তু কী কারণে হঠাৎ সোনু সেলাই মেশিনে কাজ শুরু করেছেন তা এখনো রহস্যই রয়ে গেছে। তবে ভিডিওতে সোনু সুদের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন তার ভক্তরা।

সম্প্রতি মুক্তি পেয়েছে সোনু সুদের নতুন মিউজিক ভিডিও ‘পাগল নাহি হোনা’। পাঞ্জাবি রোমান্টিক ঘরানার এই গানে কণ্ঠ দিয়েছেন সুনন্দা শর্মা।

দেখুন ভিডিও...

 

Sonu Sood tailor shop.यहां मुफ्त में सिलाई की जाती है।पैंट की जगह निकर बन जाए, इसकी हमारी गारंटी नहीं pic.twitter.com/VCBocpUSum

— sonu sood (@SonuSood) January 16, 2021