বিনোদন

আল্লু অর্জুনের সিনেমায় ববি দেওল?

ভারতের তেলেগু সিনেমার স্টাইলিশ স্টার আল্লু অর্জুন অভিনীত পরবর্তী সিনেমা ‘পুষ্পা’। শোনা যাচ্ছে, সিনেমাটিতে অভিনয় করবেন বলিউড অভিনেতা ববি দেওল।

‘পুষ্পা’ সিনেমায় বেশ কয়েকজন খল চরিত্র দেখা যাবে। এর একটি চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়ে বেশ ভাবনায় পড়েছেন নির্মাতা। প্রাথমিকভাবে বিজয় সেতুপাতিকে চরিত্রটিতে ভাবা হয়েছিল। কিন্তু শিডিউল জটিলতায় তিনি এতে অভিনয় করতে পারেননি। এরপর চরিত্রটির জন্য অনেকের নাম শোনা গেছে।

টলিউড ডটনেটে প্রকাশিত একটি প্রতিবেদনে বলা হয়েছে, এতে অভিনয়ের জন্য ববি দেওলকে প্রস্তাব দেওয়া হয়েছে। তবে তিনি এতে অভিনয় করবেন কি না তা এখনো চূড়ান্ত হয়নি। এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণাও দেওয়া হয়নি।

এর আগে গুঞ্জন উঠেছিল, চরিত্রটিতে তামিল সিনেমার জনপ্রিয় অভিনেতা চিয়ান বিক্রমকে দেখা যাবে। তবে পরবর্তী সময়ে তা গুঞ্জন পর্যন্তই সীমাবদ্ধ থাকে।

অ্যাকশন-থ্রিলার ঘরানার ‘পুষ্পা’ সিনেমাটিতে আল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করছেন রাশমিকা মান্দানা। সিনেমায় একজন ট্রাক ড্রাইভারের ভূমিকায় দেখা যাবে আল্লুকে। এতে তার স্ত্রী পুষ্পার চরিত্রে অভিনয় করছেন রাশমিকা।

সিনেমাটি পরিচালনা করছেন সুকুমার। আল্লু-রাশমিকা ছাড়াও এতে আছেন— প্রকাশ রাজ, জগপতি বাবু, হরিশ উথামা, ভ্যানিলা কিশোর, অনুসূয়া ভরদ্বাজ প্রমুখ।