বিনোদন

জুটি বাঁধলেন নায়ক-গায়িকা

দেশের শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী তামান্না প্রমি। টেলিভিশন রিয়েলিটি শো মার্কস অলরাউন্ডার চ্যাম্পিয়ন হওয়ার মধ্য দিয়ে পরিচিতি লাভ করেন তিনি। এবার নায়ক নিরবের সঙ্গে জুটি বেঁধেছেন এই গায়িকা। তবে কোনো নাটক বা চলচ্চিত্রে নয়, একটি গানে দেখা যাবে তাদের।

‘হৃদয়ে তোমার ঠিকানা’ শিরোনামের গানে দ্বৈতভাবে কণ্ঠ দিয়েছেন ভারতের পাপন ও বাংলাদেশের তামান্না প্রমি। রবিউল ইসলাম জীবনের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন অদিত। গানটি নিয়ে নির্মিত হয়েছে মিউজিক ভিডিও। আর এতে দেখা যাবে প্রমি-নিরবকে। এটি নির্মাণ করেছেন শাহরিয়ার পলক।

তামান্না প্রমি বলেন—পাপন ভারতের বেশ জনপ্রিয় একজন গায়ক। বলিউডের ‘কোক স্টুডিও’ থেকে ঢাকার ‘উইন্ড অব চেঞ্জ’-এ গান করে তিনি আরও প্রশংসা কুড়ান। তার সঙ্গে ডুয়েট গান গাইতে পারাটা আমার জন্য দারুণ এক অভিজ্ঞতা।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানিয়েছে, বিশ্ব ভালোবাসা দিবস এবং পয়লা ফাল্গুন উপলক্ষে ৪ ফেব্রুয়ারি প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে ‘হৃদয়ে তোমার ঠিকানা’। এছাড়া গানটি শুনতে পাওয়া যাবে একাধিক অ্যাপে।

তামান্না প্রমির সংগীতে হাতেখড়ি তার মায়ের কাছে। চার বছর বয়সে সংগীতের সঙ্গে সখ্যতা শুরু তার। মাত্র ছয় বছর বয়স থেকে শাস্ত্রীয় সংগীতের তালিম নেওয়া শুরু করেন তিনি। ছায়ানট থেকেও গান শিখেছেন। ২০০৯ সালে এনটিভি আয়োজিত রিয়েলাটি শো মার্কস অলরাউন্ডার বিজয়ী হওয়ার মধ্য দিয়ে রাতারাতি পরিচিতি লাভ করেন তামান্না প্রমি।