বিনোদন

সেই দারশিলের সঙ্গে সুস্মিতা সেনের মেয়ের বন্ধুত্ব

‘তারে জামিন পার’ সিনেমায় অভিনয় করে রাতারাতি তারকা হন দারশিল সাফারি। এরপর ‘বাম বাম বোলে’, ‘মিডনাইটস চিলড্রেন’ সিনেমায় দেখা গেছে তাকে। কিন্তু তারপরই যেন হারিয়ে গেলেন।

আবারো আলোচনায় সেই দারশিল। সুস্মিতা সেনের মেয়ে রেনের সঙ্গে একটি একটি শর্ট ফিল্ম করছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে দার্শিলের সঙ্গে তার বন্ধুত্বে বিষয়টি তুলে ধরেছেন সুস্মিতার মেয়ে।

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে দার্শিলের সঙ্গে ছবি পোস্ট করেছেন রেনে। তিনি লিখেছেন, ‘দারশিল, আমাদের হয়তো একসঙ্গে খুব বেশি ছবি নেই। কিন্তু শুটিং ও ওয়ার্কশপের সময় আমাদের যে স্মৃতি তৈরি হয়েছে তা আজীবন থেকে যাবে। তুমি খুব ভালো, মজার মানুষ, সাহায্য পরায়ণ ও অসাধারণ একজন বন্ধু। এত ছোট বয়সে তোমার সঙ্গে কাজ করতে পেরে খুব খুশি লাগছে কারণ এতে আমি মানুষ ও অভিনেতা হিসেবে আরো ভালো কিছু করতে পারব। অনেক মজা ও পাগলামি বাকি রয়েছে! বি.দ্র. আমাদের ব্যতিক্রম হাত মেলানোর বিষয়টি খুব মিস করছি।’

অন্যদিকে দারশিল তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে জানিয়েছেন, তাদের শর্টফিল্মের নাম ‘ড্রামায়ামা’। তিনি ও রেনে ছাড়াও এতে অভিনয় করছেন সুচিত্রা পিল্লাই। শর্টফিল্মটি পরিচালনা করছেন কবীর খুরানা।

এর আগে ‘সুত্তাবাজি’ নামের একটি শর্টফিল্ম করেছেন রেনে। এতে তিনি একজন স্বাধীনচেতা কিশোরীর ভূমিকায় অভিনয় করেছেন। করোনাভাইরাসের সময় লকডাউনে মা-বাবার সঙ্গে তার সময় কাটানো নিয়ে এই শর্টফিল্ম। এতে রেনের বাবা-মায়ের ভূমিকায় অভিনয় করেন রাহুল ভোহরা ও কোমল ছাব্রিয়া।