বিনোদন

মফস্বলের তরুণ-তরুণীর প্রথম প্রেমের গল্প

মফস্বলের দুজন তরুণ-তরুণীর প্রথম প্রেমের ন্যাচারাল আবহ তুলে ধরা হয়েছে ‘কবি+কুসুম’ নামের নাটকে। বিশ্ব ভালোবাসা দিবসকে সামনে রেখে এ নাটকটি নির্মাণ করা হয়। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন দুজন নতুন মুখ। তরুণ নির্মাতা সেতু আরিফ এই নাটকে কেন্দ্রীয় চরিত্রে বাছাই করেন শাশ্বত দত্ত ও সাদিয়া এস আয়মানকে। 

নাটকে অভিনয় না করলেও তারা দুজনেই বেশ কিছু বিজ্ঞাপনে মডেল হয়েছেন। আগামীকাল চ্যানেল নাইন ও ইউটিউব চ্যানেলে নাটকটি প্রচার করা হবে বলে এর নির্মাতা জানান। 

এ প্রসঙ্গে পরিচালক সেতু আরিফ বলেন, ‘প্রচলিত বা প্রতিষ্ঠিত কাস্টিং-কনসেপ্টের বাইরে এই মুহূর্তে কাজ করা মুশকিল। তাছাড়া একদম নতুন জুটি এক্সপ্লোর করা খুবই ঝুঁকিপূর্ণ। তারপরও আমি একটা নতুন জুটিকে তুলে ধরার চেষ্টা করেছি। টিভি নাটকে একদম নতুন হিসেবে শাশ্বত ও সাদিয়া দুজনেই ভালো করেছে। সামনের সময় তারা আরও ভালো করবে, সেই আস্থা আমার আছে।’

অভিষেক অভিনেত্রী সাদিয়া এস আয়মান বলেন, ‘‘কবি+কুসুম’ নাটকের মধ্য দিয়ে জীবনের প্রথম নাটকে অভিনয় করলাম। ২০১৯-এ আমি শোবিজ জগতে আসি। দুই বছর টিভিসি করলাম। অবশেষে সেতু ভাই আমাকে ডেকে এনে নাটকের কাজটি দিলেন। শুরুতেই প্রধান চরিত্র পেলাম। এটাও আমার জন্য সৌভাগ্যের বিষয়। সবার কাছে দোয়া চাই। নাটকটি দেখে অবশ্যই প্রতিক্রিয়া জানাবেন।’

ফ্যাক্টর থ্রি সলুশনস-এর প্রযোজনায় এ নাটকে শাশ্বত-সাদিয়া ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আব্দুল্লাহ রানা, শেলী আহসান, এমএনইউ রাজু, জেরিন খান রত্না, উজ্জ্বল মাহমুদ, মুক্তোসহ অনেকে।