বিনোদন

‘হবু বউমাকে’ নিয়ে শ্রাবন্তীর ভ্যালেন্টাইনস ডে

টেবিলের একপাশে বসে আছেন শ্রাবন্তীর পুত্র অভিমন্যু। তার পরনে কালো রঙের ফুল স্লিভস টি-শার্ট, ঠিক তার বাঁ পাশে আকাশি রঙের টপ পরে বসে আছেন অভিমন্যুর প্রেমিকা দামিনি ঘোষ। এছাড়াও আরো কয়েক রয়েছেন তাদের সঙ্গে। টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির সেলফিতে এমন দৃশ্য দেখা যায়।

রোববার (১৪ ফেব্রুয়ারি) রাতে শ্রাবন্তী তার ইনস্টাগ্রাম স্টোরিতে বেশ কিছু ছবি ও ভিডিও আপলোড করেন। আর তাতে এমনটা দেখা যায়। মূলত, বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে পুত্র ও তার ‘হবু বউমাকে’ নিয়ে দিনটি উদযাপন করেন শ্রাবন্তী। এদিন প্রিন্টেট পোশাক আর খোলা চুলে হাস্যোজ্জ্বল শ্রাবন্তী ক্যামেরাবন্দি হয়েছেন।  

ঘরোয়া এই আয়োজনে আরো এক ব্যক্তি উপস্থিত ছিলেন। যার পরনে ছিল ডেনিম জিনস, কমলা-নীল-সাদা জ্যাকেটে মাথা নীচু করে বসেছিলেন তিনি। তার মুখ বেশ আবছা। স্বাভাবিক কারণে এই ব্যক্তির পরিচয় মিলেনি। আপাতত এই নিয়ে নানা জল্পনা চলছে নেট দুনিয়ায়।

গত বেশ কয়েক মাস ধরে আলাদা থাকছেন শ্রাবন্তী-রোশান। তাদের আনুষ্ঠানিক বিবাহবিচ্ছেদ না হলেও বিষয়টি নিয়ে নানারকম গুঞ্জন বাতাসে উড়ছে। এরই মধ্যে গত মাসের মাঝামাঝি সময়ে শ্রাবন্তীর পুত্র অভিমন্যু তার প্রেমিকা দামিনি ঘোষকে পরিচয় করিয়ে দেন। এ নিয়েও দারুণ সমালোচনার মুখে পড়েন শ্রাবন্তী। যদিও এসব পাত্তা না দিয়ে শ্রাবন্তী বলেছিলেন—‘আমি জানি মেয়েটি ঝিনুকের (অভিমন্যু) বান্ধবী। এই বয়সে তো এ রকম হবেই।’