বিনোদন

নুসরাতের শত্রু শিবিরে তার কথিত প্রেমিক

তৃণমূল সাংসদ ও টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। গত কয়েক মাস ধরে গুঞ্জন উড়ছে, টলিউড অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে প্রেম করছেন এ অভিনেত্রী। এ জুটিকে একসঙ্গে বিভিন্ন অনুষ্ঠানেও দেখা যাচ্ছে। যা তাদের প্রেমের সম্পর্কের গুঞ্জনের আগুনে ঘি ঢেলেছে!

এবার নুসরাতের বিরোধী দল বিজেপিতে যোগ দিলেন নুসরাতের কথিত প্রেমিক যশ দাশগুপ্ত। বুধবার (১৭ ফেব্রুয়ারি) বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয় ও মুকুল রায়ের হাত ধরে বিজেপির পতাকা হাতে তুলে নেন এই অভিনেতা। যদিও শত্রু শিবিরে প্রেমিকের যোগ দেওয়া নিয়ে এখনো মুখ খুলেননি অভিনেত্রী নুসরাত।

বিজেপিতে যোগ দিয়ে যশ দাশগুপ্ত বলেন—রাজনীতি মানেই খারাপ কিছু নয়। আমি যুবসমাজের সঙ্গে কাজ করতে চাই।  

পশ্চিমবঙ্গের আসন্ন রাজ্য বিধানসভার নির্বাচন ঘিরে শাসক দল তৃণমূল কংগ্রেসে শুরু হয়েছে ভাঙন। কিছুদিন আগে তৃণমূল ছেড়েছেন টলিউডের আরেক অভিনেতা রুদ্রনীল ঘোষ। বিজেপিতে যোগ দিয়েছেন কৌশিক রায়ও।

বাংলা টেলিভিশন ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন যশ। তুমুল জনপ্রিয়তা লাভ করে ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকের অরণ্য চরিত্রে অভিনয় করে। বিরসা দাশগুপ্ত পরিচালিত ‘গ্যাংস্টার’ সিনেমার মাধ্যমে টলিউডে অভিষেক হয় তার।

বিজেপির পতাকা হাতে যশ দাশগুপ্ত

গত বছর মিমি চক্রবর্তী ও নুসরাত জাহানের সঙ্গে ‘সস কলকাতা’ সিনেমায় অভিনয় করেন যশ। তারপর থেকেই নুসরাতের সঙ্গে তার প্রেমের সম্পর্কের গুঞ্জন চাউর হয়। তবে চলতি বছরের শুরুতে একসঙ্গে ঘুরতে গিয়ে এই গুঞ্জন উসকে দেন তারা। যদিও যশের সঙ্গে সম্পর্কের কথা অস্বীকার করেছেন নুসরাত।