বিনোদন

মিঠুনের নিরাপত্তায় ১১ জন কমান্ডো

ভারতের বর্তমান ক্ষমাতাসীন দল বিজেপিতে যোগ দিয়ে ‘ওয়াই প্লাস’ নিরাপত্তা পেলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। বুধবার (১০ মার্চ) তার নিরাপত্তার জন্য এই ব্যবস্থা করেছেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। টাইমস অব ইন্ডিয়া এ খবর প্রকাশ করেছে।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, মোট ৫৫ জন সদস্য নিয়ে তৈরি হয় ‘ওয়াই প্লাস’ নিরাপত্তা বলয়। মিঠুন চক্রবর্তীর নিরাপত্তায় থাকবেন সিআইএসএফের ১১ জন কমান্ডো।

টাইমস অব ইন্ডিয়াকে এক শীর্ষ কর্মকর্তা বলেন, মিঠুন চক্রবর্তীকে ‘ওয়াই প্লাস’ নিরাপত্তা দেওয়া হয়েছে। পশ্চিমবঙ্গে নির্বাচনী প্রচারের সময় তার সঙ্গে থাকবেন সিআইএসএফ কমান্ডোরা।

অনেক দিন ধরেই গুঞ্জন উড়ছিল, বিজেপিতে যোগ দেবেন মিঠুন চক্রবর্তী। সব জল্পনার অবসান ঘটিয়ে গত ৭ মার্চ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সমাবেশে উপস্থিত হয়ে দিলীপ ঘোষের হাত থেকে বিজেপির পতাকা গ্রহণ করেন মিঠুন। এ সময় উত্তরীয় পরিয়ে তাকে স্বাগত জানান কৈলাস বিজয়বর্গী ও দিলীপ ঘোষ।

এর আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়ে শুভেন্দু অধিকারী, রাজীব বন্দ্যোপাধ্যায় স্বরাষ্ট্রমন্ত্রণালয় থেকে এই নিরাপত্তা পেয়েছিলেন। এবার সেই সারিতে যোগ হলেন মিঠুন চক্রবর্তী।