বিনোদন

মহেশের বাড়িতে করোনা

‘প্রিন্স অব টলিউড’খ্যাত অভিনেতা মহেশ বাবুর বাড়িতে করোনার হানা। ভারতের তেলেগু সিনেমার জনপ্রিয় এই অভিনেতার গাড়ি চালক কোভিড-১৯ টেস্টে পজিটিভ হয়েছেন।

এ প্রসঙ্গে এই অভিনেতার ঘনিষ্ঠ একজন সূত্র বলেন, ‘মহেশের স্ত্রী নম্রতা পরিবারের সবার কোভিড টেস্ট করিয়েছেন। সৌভাগ্যবশত সবাই নিরাপদ আছেন। ২০২০ সাল থেকেই দুই সন্তান গৌতম ও সিতারাকে মায়ের সঙ্গে ঘরে থাকার বিষয়ে জোর দিয়েছেন মহেশ। এমনকি তিনি নিজেও গত বছর ঘরে থেকেছেন। যদিও ২০২১ সালে কঠোর স্বাস্থ্যবিধি মেনে শুটিংয়ে অংশ নিয়েছেন এই অভিনেতা।'

মহেশ বাবু বলেন, ‘এটি সত্যিই আমাদের জন্য একটি কঠিন সময়। পরিবারের সুরক্ষা আমাদের প্রধান লক্ষ্য। অন্য সবকিছুর বিষয়ে পরেও ভাবা যাবে।’

মহেশের পরবর্তী সিনেমা ‘সরকারু বারি পাতা’। এটি পরিচালনা করছেন পরশুরাম। এতে মহেশ বাবুর বিপরীতে দেখা যাবে কীর্তি সুরেশকে। ২০২২ সালের জানুয়ারিতে এ সিনেমা মুক্তির কথা রয়েছে। এছাড়া ‘মেজর’ নামে একটি সিনেমা প্রযোজনা করছেন তিনি।

ভারতে দ্বিতীয় দফায় করোনাভাইরাসের প্রকোপ বেড়ে গেছে। স্বাস্থ্যবিধি মেনে চলার ব্যাপারে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে। সম্প্রতি বেশ কয়েকজন বলিউড অভিনেতা মরণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন। যদিও কারো অবস্থা গুরুতর নয়। বাড়িতেই চিকিৎসা নিচ্ছেন তারা।