বিনোদন

রুনা লায়লার গান কণ্ঠে তুললেন পাওলি (ভিডিও)

উপমহাদেশের প্রখ‌্যাত সংগীতশিল্পী রুনা লায়লা। দীর্ঘ সংগীত জীবনে ১৮টি ভাষায় অসংখ্য গানে কণ্ঠ দিয়েছেন তিনি। অমল পালেকর অভিনীত ‘ঘরোন্দা’ সিনেমাটি ১৯৭৭ সালে মুক্তি পায়। বলিউডের এই সিনেমার ‘তুমহে হো না হো’ গানে কণ্ঠ দেন দেশের কিংবদন্তি সংগীতশিল্পী রুনা লায়লা। আর সেই পুরোনো গানটি কণ্ঠে তুললেন দুই বাংলার পরিচিতমুখ পাওলি দাম।

পাওলি দাম খালি গলায় গাওয়া গানের একটি ভিডিও শনিবার (২৭ মার্চ) তার ইনস্টাগ্রাম অ‌্যাকাউন্টে পোস্ট করেছেন। তাতে দেখা যায়, কালো রঙের টপসের উপরে সাদা রঙের শার্ট পরেছেন পাওলি। একটি রুমের জানালার পাশে দাঁড়িয়ে উচ্ছ্বসিত কণ্ঠে গানটি গাইছেন এই অভিনেত্রী। ক‌্যাপশনে লিখেছেন—‘কলকাতার মেরিয়ট হোটেলে।’

পাওলি দামকে অভিনয়ে দেখা গেলেও আগে কখনো গান গাইতে দেখেননি তার ভক্তরা। তার নতুন গুণটি প্রকাশ‌্যে আসার পর ভক্তরাও তার প্রশংসা করছেন।

পরমব্রত চ‌্যাটার্জি পরিচালিত ‘অভিযান’ সিনেমার কাজ শেষ করেছেন পাওলি। এটি প্রয়াত অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিক। এতে সুচিত্রা সেনের চরিত্রে দেখা যাবে পাওলিকে। আর প্রসেনজিৎ হয়েছেন উত্তম কুমার।

আপাতত কলকাতায় রয়েছেন পাওলি দাম। বিয়ের পর আসামের গুয়াহাটিতে শ্বশুর বাড়িতেই থাকেন বেশি। বিয়ের পর কাজ কিছুটা কমালেও, ভালো কাজ হাত ছাড়া করেন না এই অভিনেত্রী।