বিনোদন

সেই পাখির রূপে মুগ্ধ বরুণ (ভিডিও)

ভারতীয় টেলিভিশন অভিনেত্রী মধুমিতা সরকার। স্টার জলসায় প্রচারিত ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকে ‘পাখি’ চরিত্রে অভিনয় করে তুমুল দর্শকপ্রিয়তা লাভ করেন। বাংলাদেশেও তার ভক্ত সংখ্যা কম নয়!

মধুমিতার অভিনয় দর্শকদের যেমন প্রশংসা কুড়িয়েছে, তেমনি তার শরীরি সৌন্দর্যে মুগ্ধ ভক্তকূল। এ তালিকায় রয়েছেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ানও। শনিবার (৩ এপ্রিল) মধুমিতা সরকার তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। কয়েক সেকেন্ডের এই ভিডিওতে দেখা যায়—মধুমিতার পরনে লাল রঙের হাই স্লিট স্কার্ট ও কাঁধ উন্মোচিত টপ। কোনো একটি ফটোশুটের মুহূর্তে ভিডিওটি ধারণ করা হয়েছে। তাতে নানাভাবে পোজে দিচ্ছেন তিনি। কখনো দৃশ্যমান তার উরুর ট্যাটু। সব মিলিয়ে মধুমিতা সরকার রূপের দ‌্যুাতিতে মুগ্ধ করেছেন নেটিজেনদের। মুগ্ধ হয়ে এই ভিডিওতে লাইক দিয়েছেন বরুণ ধাওয়ানও।

এ বিষয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে মধুমিতা সরকার বলেন—‘বরুণ ধাওয়ানের এই লাইক আমার কাজের স্বীকৃতি দিয়েছে।’

সোশ্যাল মিডিয়ায় দারুণ সরব মধুমিতা সরকার। দিনে দিনে বাড়ছে তার অনুসারীর সংখ্যা। তবে কখনো কখনো বিতর্কের মুখে পড়েছেন মধুমিতা। গত ফেব্রুয়ারিতে ফেসবুকে একটি ছবি শেয়ার করে ট্রলের মুখে পড়েন এই অভিনেত্রী। ছবিটি টপ অ্যাঙ্গেল তুলেছিলেন। পরনে ছিল হাতকাটা, ডিপ নেক টপ। আর গলায় সরু স্কার্ফ। তাতেই সুস্পষ্ট হয়ে উঠেছিল বক্ষ বিভাজিকা। তাতে অনেককে কুরুচিপূর্ণ মন্তব্য করতে দেখা যায়।

  View this post on Instagram

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)