বিনোদন

দীপিকাকে ফেরালেন বানসালি?

বলিউডের জনপ্রিয় নির্মাতা সঞ্জয় লীলা বানসালি। বর্তমান সময়ের অন্যতম তারকা অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে নিয়ে ‘রাম লীলা’, ‘বাজিরাও মাস্তানি’, ‘পদ্মাবত’-এর মতো ব্যবসাসফল ও দর্শকপ্রিয় সিনেমা নির্মাণ করেছেন। কিন্তু এবার দীপিকার একটি সিনেমা পরিচালনার প্রস্তাব ফেরালেন তিনি।

জানা গেছে, মহাভারতের দ্রৌপদী চরিত্র নিয়ে একটি সিনেমায় অভিনয় করছেন দীপিকা। পরবর্তী সময়ে সিনেমার প্রযোজক ও এই অভিনেত্রী সঞ্জয় লীলা বানসালিকে সিনেমাটি পরিচালনার প্রস্তাব দেন। কারণ এই নির্মাতা সাধারণত বড় পরিসরে সিনেমা নির্মাণ করেন। পাশাপাশি সঙ্গে পৌরাণিক গল্প। সবমিলিয়ে বানসালিকেই উপযুক্ত মনে করেন দীপিকা।

কিন্তু ‘মাস্তানি’-কে নিরাশ করেছেন সঞ্জয় লীলা বানসালি। প্রস্তাবটি ফিরিয়ে দিয়েছেন তিনি। এই নির্মাতা নাকি জানিয়েছেন, ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়ারি’ ও ‘বাইজু বাওরা’ নিয়ে ব্যস্ত। তাই তিনি দ্রৌপদীকে নিয়ে সিনেমাটি করবেন না।

তবে অনেকের ধারণা, ব্যস্ততার জন্য নয়, বরং বানসালির সঙ্গে দীপিকার সম্পর্ক খুব একটা ভালো যাচ্ছে না। ‘গাঙ্গুবাই’ সিনেমাতে দীপিকাকে বাদ নিয়ে আলিয়াকে নেওয়া। এই সিনেমার একটি গানে দীপিকার নাচের প্রস্তাব ফিরিয়ে দেওয়া নিয়ে নিয়ে দু’জনের মধ্যে ঠান্ডা লড়াই শুরু হয়েছে। এজন্যই নাকি সিনেমাটি করবেন না এই নির্মাতা বানসালি।