বিনোদন

তাদের সংকট কাটছেই না

পরিচালক অয়ন মুখার্জি নির্মাণ করছেন ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমা। ২০১৮ সালে এ সিনেমার শুটিং শুরু হয়। তারপর শুরু হয় একের পর এক সংকট। ২০২১ সালেও শেষ হয়নি সিনেমাটির শুটিং। একটি গান এবং কয়েকটি দৃশ্যের শুটিং বাকি রয়েছে।

গত বছর করোনা সংকটের কারণে শুটিং করতে পারেননি পরিচালক। চলতি বছর ফিল্মসিটিতে সেট নির্মাণ করা হয় গানের দৃশ‌্যধারণ শেষ করার জন‌্য। কোরিওগ্রাফি করার কথা ছিল গণেশ আচার্যর। শুটিংয়ের সব কিছু ঠিকঠাক। কিন্তু হঠাৎ করোনায় আক্রান্ত হন এ সিনেমার অভিনেতা রণবীর কাপুর। তার কিছুদিন পর আক্রান্ত হন আলিয়া ভাট। যার কারণে আবার থমকে যায় শুটিং।

এদিকে সুস্থ হয়েছেন আলিয়া ভাট-রণবীর কাপুর। স্বাভাবিকভাবে এবার শুটিং হওয়ার কথা ছিল। কিন্তু তাতেও ছাই ঢেলেছে ভারতের মহারাষ্ট্র সরকার। কারণ করোনা প্রকোপ নিয়ন্ত্রণের জন‌্য আগামী ৩০ এপ্রিল পর্যন্ত মহারাষ্ট্রে লকডাউন ঘোষণা করা হয়েছে। আর এই সুযোগে প্রেমিক রণবীরকে নিয়ে মালদ্বীপে চলে গেছেন আলিয়া ভাট।

‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় প্রথমবার জুটি বেঁধে অভিনয় করছেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। অন‌্যান‌্য চরিত্রে অভিনয় করছেন—অমিতাভ বচ্চন, মৌনি রায়, নাগার্জুনা আক্কিনেনি, ডিম্পল কাপাডিয়া, দিব্যেন্দু শর্মা প্রমুখ। ৩০০ কোটি রুপি বাজেটের এই সিনেমা নির্মিত হচ্ছে ফক্স স্টার স্টুডিও ও ধর্মা প্রোডাকশন্সের ব‌্যানারে।