বিনোদন

কার্তিকের বিকল্প খুঁজে পেয়েছেন করন?

বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। করন জোহর প্রযোজিত ‘দোস্তানা টু’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন। এমনকি শুটিংও শুরু করেন। কিন্তু শেষ পর্যন্ত সিনেমাটি থেকে বাদ পড়েন এই অভিনেতা।

‘দোস্তানা টু’ সিনেমায় কার্তিকের পরিবর্তে কে অভিনয় করবেন তা নিয়ে চলছে জল্পনা। শোনা যাচ্ছে, বিকল্প খুঁজেও পেয়েছেন করন। এই সিনেমায় এখন অভিনয় করবেন রাজকুমার রাও। যদিও বিষয়টি নিয়ে প্রযোজনা প্রতিষ্ঠান ধর্মা প্রোডাকশনের পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনো ঘোষণাও দেওয়া হয়নি।

এর আগে অপেশাদার আচরণ ও শুটিং সেটে বাড়াবাড়ির অভিযোগে কার্তিককে ‘দোস্তানা টু’ থেকে বাদ দেওয়া হয়। সিনেমায় কার্তিকের পরিবর্তে অন্য একজন অভিনেতাকে নেওয়া হবে বলে আনুষ্ঠানিক ঘোষণা দেয় করনের ধর্মা প্রোডাকশন। এখানেই শেষ নয়, ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে কার্তিককে আনফলো করেছেন করন। এছাড়া ভবিষ্যতে ‘সোনু কে টিটু কি সুইটি’ সিনেমাখ্যাত এই অভিনেতার সঙ্গে আর কাজ করবেন না বলে জানিয়েছেন তিনি।

এদিকে ‘দোস্তানা টু’ সিনেমা ঘোষণার শুরুর দিকে রাজকুমারের অভিনয়ের গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু সমকামী চরিত্রে অভিনয় করতে চান না জন্যই নাকি শেষ পর্যন্ত চুক্তিবদ্ধ হননি তিনি। তবে পরবর্তী সময়ে গুঞ্জনটি উড়িয়ে দিয়েছেন রাজকুমার। এই অভিনেতা জানান, সবসময়ই নতুন কিছু করতে চান। চরিত্রের প্রয়োজনে সবই করতে রাজি থাকেন। ফুটবলার, আইনজীবী, জঙ্গি সবভাবেই পর্দায় হাজির হয়েছেন। ভিন্ন কোনো চরিত্রই ফিরিয়ে দেন না তিনি।

বলিউডের সাড়া জাগানো ‘দোস্তানা’ সিনেমার সিক্যুয়েল ‘দোস্তানা টু’। এই সিনেমায় অভিনয় করছেন জানভি কাপুর ও নবাগত লক্ষ্য লাওয়ানি। এটি পরিচালনা করছেন কলিন ডিকুনহা।