বিনোদন

বুঝে-শুনে পা ফেলতে চান পূজা

পূজা চেরি শিশুশিল্পী হিসেবে মিডিয়াতে পা রাখলেও অল্প দিনেই সেই খোলস ভেঙে বেরিয়ে এসেছেন। নায়িকা হিসেবে অভিষেক সিনেমা দিয়েই দর্শক মনে জায়গা করে নেন। বর্তমানে তার হাতে বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে। করোনা প্রকোপের কারণে থেমে গেছে এসব সিনেমার কাজ।

এদিকে ঈদের আগে ‘মাসুদ রানা’ সিনেমার শুটিংয়ে অংশ নেওয়ার পরিকল্পনা করেছেন পূজা। তবে পরিস্থিতি বুঝে-শুনে পা ফেলতে চান তিনি। রাইজিংবিডির সঙ্গে আলাপকালে পূজা বলেন—‘‘মাসুদ রানা’ সিনেমার কাজ শুরুর পরিকল্পনা রয়েছে। তারপরও করোনা পরিস্থিতি বুঝে কাজে নামতে চাচ্ছি।’’

সর্বশেষ লকডাউনের আগের দিন পর্যন্ত জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘মাসুদ রানা’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন পূজা। চট্টগ্রামে টানা ১৮ দিন শুটিং করেন।

সৈকত নাসিরের এ সিনেমার অন্যতম চরিত্র সোহানার ভূমিকায় অভিনয় করছেন পূজা। নতুন এই চরিত্রের জন্য কঠোর পরিশ্রম করেছেন তিনি।

পূজা অভিনীত ‘শান’ সিনেমাটি গতবছর ঈদুল ফিতরে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে তা সম্ভব হয়নি। এম এ রাহিম পরিচালিত ‘শান’ সিনেমার চিত্রনাট্য রচনা করেছেন নাজিম উদ দৌলা। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, তাসকিন ও পূজা চেরি। এছাড়াও অভিনয় করেছেন চম্পা এবং অরুণা বিশ্বাস।

পূজা চেরির ‘জ্বীন’, ‘সাইকো’ সিনেমা দুটিও মুক্তির অপেক্ষায় রয়েছে। তা ছাড়া পূজা অভিনীত সরকারি অনুদানে নির্মিতব‌্য ‘হৃদিতা’ নামের সিনেমাটির ৩০ ভাগ শুটিং বাকি আছে।