বিনোদন

যে কারণে ‘দোস্তানা টু’ থেকে বাদ পড়েছেন কার্তিক

বর্তমানে বলিউডের অন্যতম ব্যস্ত অভিনেতা কার্তিক আরিয়ান। একাধিক সিনেমার শুটিং করছেন তিনি। নতুন সিনেমাতেও চুক্তিবদ্ধ হচ্ছেন।

সম্প্রতি করন জোহর প্রযোজিত ‘দোস্তানা টু’ সিনেমা থেকে নিজেকে সরিয়ে নেন কার্তিক। পরবর্তী সময়ে ধর্মা প্রোডাকশনের পক্ষ থেকেও আনুষ্ঠানিকভাবে জানানো হয়, কার্তিককে বাদ নিয়ে অন্য অভিনেতাকে নিচ্ছেন তারা। পাশাপাশি ‘সোনু কে টিটু কি সুইটি’ সিনেমাখ্যাত এই অভিনেতাকে নিয়ে আর কোনো সিনেমা করবে না বলে জানায় তারা।

শুরুতে শোনা যায়, কার্তিকের সঙ্গে ধর্মা প্রোডাকশনের মতের অমিলের কারণে এটি থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নেন এই অভিনেতা। পরে প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে অপেশাদার আচরণের অভিযোগ তোলা হয়। কিন্তু প্রকৃত ঘটনা কি ছিল?

‘দোস্তানা টু’ সিনেমার সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে, কার্তিক যখন উঠতি অভিনেতা তখনই ‘দোস্তানা টু’ সিনেমায় চুক্তিবদ্ধ হন। কিন্তু বর্তমানে তার বাজার মূল্য অনেক বেশি। তাই পারিশ্রমিক নিয়ে করন জোহরের সঙ্গে এই অভিনেতার বনিবনা হচ্ছিল না। মাঝ পথে পারিশ্রমিক না বাড়িয়ে করন তার প্রযোজনা প্রতিষ্ঠানের অন্য একটি সিনেমায় কার্তিককে নেওয়ার আশ্বাস দেন। তিনিও রাজি হন।

এদিকে করন তার পরবর্তী ‘মিস্টার লেলে’ ও  ‘যোদ্ধা’ সিনেমায় ভিকি কৌশল ও শহিদ কাপুরকে নেন, যা মেনে নেননি কার্তিক। তিনি করনকে পরবর্তী সিনেমার জন্য লিখিত চুক্তি করতে বলেন। কিন্তু কার্তিকের এই আচরণ পছন্দ হয়নি করনের। এরপর সিনেমা থেকে কার্তিককে বাদ দেওয়া হয়।

‘দোস্তানা টু’ সিনেমায় কার্তিকের পরিবর্তে কে অভিনয় করবেন তা এখনো জানা যায়নি। তবে অক্ষয় কুমার ও রাজকুমার রাওয়ের নাম শোনা যাচ্ছে। সিনেমাটিতে আরো অভিনয় করছেন জানভি কাপুর ও নবাগত লক্ষ্য লাওয়ানি। ‘দোস্তানা টু’ পরিচালনা করছেন কলিন ডিকুনহা।