বিনোদন

বিয়ে করায় কাজ পাচ্ছেন না কাজল?

দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। ক্যারিয়ারে তামিল, তেলেগু ও হিন্দি ভাষার অনেক ব্যবসাসফল সিনেমায় অভিনয় করেছেন তিনি। কোটি ভক্তের হৃদয় ভেঙে দিয়ে গত ৩০ অক্টোবর প্রেমিক গৌতম কিচলুর সঙ্গে গাঁটছড়া বাঁধেন এই অভিনেত্রী। দাম্পত‌্য জীবনে দারুণ সময় পার করছেন তারা।

বিয়ের পর চিত্রনায়িকাদের কাজ কমে যায়—ফিল্ম ইন্ডাস্ট্রিতে এ কথা বহুদিন ধরে প্রচলিত! যদিও দক্ষিণী সিনেমার অভিনেত্রী সামান্থা আক্কিনেনিসহ অনেক অভিনেত্রীর ক্ষেত্রে তা হয়নি। কিন্তু চলচ্চিত্রে  কাজল আগরওয়ালের চাহিদা অনেকটা কমে গেছে। আর এজন‌্য নিজের পারিশ্রমিকও কমিয়ে দিয়েছেন এই অভিনেত্রী। ভারতের সংবাদমাধ‌্যম টলিউড ডটনেট এসব তথ‌্য জানিয়েছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, বিয়ের পর পারিশ্রমিক কমানোর মতো গুরুত্বপূর্ণ একটি সিদ্ধান্ত নিয়েছেন কাজল। আরো বেশি কাজ পেতে নিজের পারিশ্রমিক কমিয়েছেন তিনি। আগে একটি সিনেমায় যা পারিশ্রমিক নিতেন এখন তার অর্ধেক নেবেন এই অভিনেত্রী।

স্বামী গৌতম কিচলুর সঙ্গে কাজল

কাজল অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মোসাগালু’। তেলেগু ভাষার এ সিনেমা গত ১৯ মার্চ মুক্তি পায়। তার অভিনীত তামিল ভাষার দুটি সিনেমা মুক্তির প্রতীক্ষায় রয়েছে। এছাড়া তার হাতে রয়েছে তেলেগু ভাষার ‘আচার্য’, ‘পারভীন সাতাড়ু’, তামিল ভাষার ‘গোস্টি’, ‘ইন্ডিয়ান-২’, ‘প‌্যারিস প‌্যারিস’ সিনেমা। কিন্তু করোনার কারণে এখন সব সিনেমার শুটিং বন্ধ রয়েছে।