বিনোদন

আবারো সুশান্তের দুই পরিচালককে তলব

প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বন্ধু সিদ্ধার্থ পিঠানিকে গত ২৮ মে গ্রেপ্তার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। এবার সুশান্তের দুই পরিচালককে তলব করেছে সংস্থাটি।

এনসিবি সূত্রের বরাত দিয়ে ইন্ডিয়া টুডে জানিয়েছে, রোববার (৩০ মে) গভীর রাতে সুশান্তের দুই পরিচালক নীরাজ এবং কেশবকে তলব করে এনসিবি। পরে কেন্দ্রীয় তদন্তকারী এই সংস্থার মুম্বাইয়ের দপ্তরে নিয়ে যাওয়া হয় তাদের। সেখানে রাতভর চলে জিজ্ঞাসাবাদ। সুশান্তের মৃত্যুর পর শোনা যায়, এ অভিনেতাকে মাদক সরবরাহ করার সঙ্গে এই দুই পরিচালকের হাত রয়েছে। এর আগেও তাদের জিজ্ঞাসাবাদ করা হয়েছিল।

ইন্ডিয়া ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, এই দুই পরিচালককে ১৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেছে এনসিবির কর্মকর্তারা।

গত বছরের ১৪ জুন মুম্বাইয়ের ফ্ল্যাট থেকে সুশান্তের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। সেদিন ওই ফ্ল্যাটে যে চারজন উপস্থিত ছিলেন, তার মধ্যে তিনজন হলেন সিদ্ধার্থ, কেশব এবং নীরাজ। সিদ্ধার্থকে গ্রেপ্তারের পর তার বয়ানে অসঙ্গতি পেয়ে এই দুই পরিচালককে ডেকে পাঠায় বলে একটি সূত্র জানিয়েছে।

গত ২৮ মে হায়দরাবাদ থেকে সুশান্তের বন্ধু সিদ্ধার্থকে গ্রেপ্তার করে এনসিবি। সেখানকার স্থানীয় আদালতের অনুমতি নিয়ে মুম্বাইয়ে নিয়ে আসা হয় তাকে। আগামী ১ জুন পর্যন্ত এনসিবির হেফাজতে থাকবেন সিদ্ধার্থ। গত বছর থেকেই এনসিবির নজরে ছিলেন তিনি। একাধিকবার তাকে জিজ্ঞাসাবাদ করেছে সংস্থাটি।